ভোলায় ব্যাসায়ী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন,বিক্ষোভ ও অবরোধ

মিলি সিকদার,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে মোবাইল ব্যাবসায়ী নোমান হত্যার বিচার এর দাবিত মানববন্ধন,বিক্ষোভ ও সড়ক অবোরধ করেছেন পরিবারের লোকজন ও এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১ টায় মনিরাম বাজারে সংলগ্ন ভোলা-চরফ্যাশন সড়ক অবোরধ করে ঘন্টাব্যাপী এই কর্মসূচী পালন করেন। এ সময় রাস্তার দুপাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্র আনে।
এসময় বক্তারা বলেন,নোমান হত্যার সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচার এর আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানায়।
মামলার তথ্য বিবরন থেকে যানা যায় যে,সৌদি প্রবাসী মো: ফিরোজ আলম এর একমাত্র ছেলে নোমান। মনিরাম বাজারে ইলেকটনিক্স এর দোকান ব্যবসা করে। ব্যাবসা করা সূত্রে অনেক বন্ধুর সাথে ঘুরে বেরাতো। এই বন্ধুদের সাথে আড্ডা মারতে গিয়ে নিখোজঁ হয়। নোমান।গত ৪ মে রাতে বাসা থেকে বের হয়ে নিখোজঁ হয় নোমান। ৫ই মে টবগী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের একটি পুকুর থেকে ল্যাপ পেচানো অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নোমান এর বাবা ফিরোজ বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এই ঘটনায় ৩ জনকে গ্রাফতার করে। এরা হলেন-তুহিন,সোহাগ ও তামিকে আটক করা হয়।
বোরহানউদ্দিন থানার ওসি ম.এনামুল হক বলেন,যারা এই হত্যা কান্ডের সাথে জড়িত তাদেরকে আমরা আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যাবস্থা করা হবে।

SHARE