ভোলার লালমোহনে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ॥ আহত-৮

0
348

লালমোহন প্রতিনিধি:
ভোলার লালমোহনে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। শনিবার রাত ৮ টায় লালমোহন থানার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, রিপন, শুভ, হারিছ, সাব্বির, কামাল, শাবনুর, মনির হাওলাদার, শাখওয়াত, লিটন।
জানা যায়, গত শুক্রবার বোরহানউদ্দিন থেকে একটি সিএনজি আসলে ওই সিএনজির ওপর হামলা করে থানার মোড় এলাকার সিমান্ত বাসের টিকিট কাউন্টারের যুবলীগ নেতা শাখওয়াত। এসময় ওই সিএনজির যাত্রী মুরাদ বাধা প্রদান করলে দু’জন বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। তবে সুষ্ঠু ফয়সালার মাধ্যমে ওই ঘটনার মিমাংস দেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান মাসুম। ওই ঘটনার জের ধরে শনিবার রাত সাড়ে ৭ টার দিকে মুরাদের সাথে থাকা সোহেলকে থানার মোড়ে পেয়ে শাখওয়াত ও তার লোকজন মারধর করে তার পা ভেঙে দেয়। ঘটনার পর পর উত্তেজনা দেখা দেয় ওই এলাকায়। পরে যুবলীগ নেতা শাখওয়াত ও যুবলীগ নেতা সোহেলের গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে সোহেল ও তার লোকজন সিমান্ত, আব্দুল্লাহ, ইসরাত পরিবহনের কাউন্টারে হামলা চালায়। এসময় বেশ কয়েকটি চেয়ার-টেবিল ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে।
এব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, আমরা ঘটনার খবর পেয়ে দুই পক্ষকেই ছত্র-ভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।