ভোলায় রমজানে দাম নাবাড়াতে ব্যবসায়ী নেতাদের ডাকলেন পুলিশ সুপার

ইয়ামিন হোসেন
ভোলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার লক্ষে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নিমূর্লে ভোলা জেলা ব্যবসায়ী মালিক সমিতি, মার্কেট মালিক সমিতি, পরিবহন মালিক সমিতি, হোটেল মালিক সমিতি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন ভোলার পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম।

বৃহস্পতিবার সকালে ভোলা জেলা পুলিশ সুপারের সভা কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছেন।

এই সময় পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোলার সকল বাজারের পণ্যর দাম নিয়ন্ত্রণসহ সকল মালিক সমিতির প্রতিনিধিদের সাথে আলোচনা ও পরামর্শ নেওয়া হয়।

এই সময় পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম বলেন যে কোন সময় যেকোন ঘটনায় পুলিশ এর সহযোগিতা চাইলেই আমরা প্রস্তুত এবং পবিত্র মাহে রমজান মাসে অতীতের মত পুলিশের কঠোর নিরাপত্তা থাকবে।

অতিরিক্ত পুলিশ সুপার মীর সাফিন মাহমুদ এর পরিচালনায় ও সঞ্চলনায় পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সাবেক আহ্বায়ক এম এ তাহের, সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, চেম্বার অব কর্মাসের পরিচালক সফিকুল ইসলাম সফি, দৈনিক ভোলার বাণী সম্পাদক মাকছুদুর রহমান, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের আহ্বায়ক অভিনাশ নন্দী,এডভোকেট মনিরুল ইসলাম , অধ্যক্ষ রফিকুল ইসলাম, কাউন্সিলর ওমর ফারুকসহ বিভিন্ন সংগঠনের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

SHARE