ভোলায় স্ত্রী’র চোখ উঠানো পাষন্ড শাকিল গ্রেফতার

জামিল /আরিফঃ
ভোলায় কাটা চামুচ দিয়ে স্ত্রীর চোখ উঠিয়ে দিয়েছে পাষন্ড স্বামী। স্ত্রী মুক্তাকে যৌতুকের জন্য নির্মম ভাবে পিটিয়ে চোখ নষ্ট করে দেন সদর উপজেলার ইলিশা রাস্তার মাথার কাদির মিয়ার ছেলে পাষণ্ড স্বামী সাকিল।
বর্তমানে আহত স্ত্রী মুক্তা বেগম ভোলা সদর হাসপাতালে মহিলা সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। সাকিল ও তার বাবাকে গ্রেফতার করেছে।
মুক্তার বাবা জানান, বিয়ের সময় জামাই কে নগদ ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা দিয়েছি ফানির্চার এর জন্য নগদ আরো টাকা দিয়েছি। টাকার কথা স্বীকার করে পাষণ্ড সাকিল বলেন, আমি থাপ্পর মেরেছি ওই থাপ্পর ওর চোখে লেখে চোখ ফুলে গিয়েছে।
ভোলর পুলিশ সুপার মোক্তার হোসেন পিপিএম জানান, আমি ঘটনাটি শুনার সাথে সাথে সদর থানা ও ওসি ডিবিকে নির্দেশ দিয়েছে অভিযুক্তদের গ্রেফতারের জন্য, সদর ওসি আমার নির্দেশের ২০ মিনিটের মধ্যে অভিযুক্ত সাকিল ও তার বাবা কে গ্রেফতার করেছে। ওসি সগির সগির মিয়া বলেন, পাষন্ড সাকিলকে ভোল সদর রোর্ড থেকে আমি তৎক্ষণিক গ্রেফতার করেছি ওর বাবাসহ। নারি ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছ। খবর শুনে সাথে সাথে ভোলা সদর হাসপাতালে ছুটেযান ভোলার প্রতিবাদি বিভেক বাংলাদেশ আওয়ামীলীগের জেলা ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক শফিকুল ইসলাম সফি। তিন ভোলা নিউজকে বলেন, এধরনের অপরাধ নিয়ন্ত্রন না করতে পারলে তা মদকের চেয়ে ভয়াবহ আকার ধারন করবে। তবে সাকিল ও তার বাবাকে গ্রেফতার করায় ভোলর পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেন পিপিএম ও সদর ওসি সগির মিয়াকে অভিনন্দন জানান।

SHARE