ভোলায় পরকিয়া সন্দেহে অভিনব কায়দা পুত্রবধূ হত্যা

মিলি সিকদার,ভোলা:
ভোলা বোরহানউদ্দিন উপজেলা পূএ বধূ হত্যার সহজ সরল স্বীকারোক্তি দিলেন পাসন্ড শাশুরি রেবু। পুত্র বধুকে ঘরের খাটে শুতে না দিয়ে শীতের পুরু চার মাস জোর পুর্বক মাটিতে সুয়িয়ে রেখে নিউমনিয়া বানিয়ে বিনা চিকিৎসা মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন দিনের পর দিন। অবশেষে মৃত্যু নিশ্চিত করে হাসপাতালে পাঠিয়েছেন বলে সহজ সড়ল ভাবে স্বীকার করেছেন হত্যা কারি শাশুরি।
সরেজমিন জানাযায়, কাচিয়া চোকডোষ ৭ নং ওয়ার্ড মিস্ত্রি বাড়ি মোশারফ স্ত্রী কে পরিকল্পিত ভাবে মিথ্যা সন্দেহের ভিওিতে হত্যা করা হয়েছে। এটি অসুস্থতাজনিত মৃত্যু নয় বলে অভিযোগ করে স্থানীয় হারুন মেম্বার বলেন, এটা পরিকল্পিত খুন দীর্ঘ দিন যাবৎ কুলসুম মোশারফ পরিবারের জন্য আপদ হয়ে দারিয়েছিলো। গত কাল রাতে ও কুলসুম তার মাকে দেখার জন্য আর্তনাদ করছে কিন্তুু তার শশুরের পরিবারের পক্ষ থেকে কুলসুমের পরিবারকে কোন প্রকার অবগত করেনি। হত্যার পর হাসপাতালের বিল দেয়ার জন্য মেয়ের বাবাকে জানানো হয়েছে।

মেয়ের বাবা আব্দুল মালেক বলেন, কলসুমকে তার স্বামীর বাড়ির লোক কোন চিকিৎসা করেনি আমাদেরকেও করতে দেয়নি। হত্যার পরে জামাই মোশারফ ফোন করে উল্টো হুমকি দেয় যে তারা আইনের মাধ্যমে আমাদের সাথে বুঝবে। ওর শাশুরি গত ৪ মাস আমাদের সাথে ওকে দেখা করতেই দেয়নি।

শাশুরি রেবু আক্তার সাংবাদিকদের জানায় বউ সাথে উপড়ি ছিলো বলে তারে রান্না ঘরে সোয়াইছি। এলাকার বনাজি ঔষধ খাওয়াইছি আর গ্রাম্য ডাক্তার দেখাইছি। আমি আমার বউ মাইড়া ফালাইছি, আইন আমার যা করার করুক। তবে এলাকাবাসী এই হত্যাকান্ডের ন্যায় বিচারের জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন।

SHARE