ভোলা পৌর আ’লীগ নেতা আলমগীর সিকদারের দাফন সম্পন্ন

এম এইচ ফাহাদ ॥
ভোলা পৌর ৯নং ওয়ার্ডের চরজংলা নিবাসী এবং বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা বাস টার্মিনাল এর পূর্বপা,ে সিকদার বাড়ির মো:ইলিয়াস শিকদারের একমাত্র সন্তান এবং ৯নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি, মোঃ আব্দুল হাই আলমগীর শিকদার (কমান্ডার) রোববার ৩১শে মার্চ ২০১৯ইং দিবাগত রাত সাড়ে ১১টায় হৃদন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি——রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স ছিল (৬০) বছর। মরহুম আলমগীর হোসেন দীর্ঘদিন যাবত ফুসফুসজনিত রোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।
প্রয়াত কমান্ডার আলমগীর সিকদার ব্যক্তিগত জীবনে সদা হাস্যোজ্জল ও সাদামাটা মনের মানুষের অধিকারী ছিলেন। এছাড়াও পেশাগত জিবনে তিনি ভোলার ফায়ার ব্রিগেড চাকুরীরত অবস্থায় তাহার সততা ও দক্ষতার সাথে (ফায়ার ব্রিগেড কমান্ডার) এর দায়িত্বে নিয়োজিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন পুত্র এবং ২ কন্যা সন্তানসহ পিতা-মাতা এবং অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
এছাড়াও প্রয়াত আলমগীর সিকদার আ’লীগের একজন নিবেদিত একজন কর্মী ও ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি দায়িত্বে পদে ছিলেন। তাহার মৃত্যুতে ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভোলা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু ও সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
গতকাল সোমবার ভোলা হেলিপ্যাড এ মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়েছে। মরহুমকে শেষবারের মত এক নজর দেখার জন্য কয়েক হাজার মানুষ হেলিপ্যাডে জোড় হন। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্মের অতবারণা হয়। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
আগামি শুক্রবার ৫/৪/১৯ ইং বাদ’আসর মরহুম মোঃ আলমগীর সিকদার (কমান্ডার )এর কুলখানি অনুষ্ঠিত হবে। মরহুমের কুলখানীতে সকলকে অংশগ্রহণ করার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

SHARE