ব্রাহ্মণবাড়িয়ায় বিবস্ত্র করে কিশোরীর ভিডিও ধারণ গ্রেপ্তার ৩

বিশেষ প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে আটকে রেখে বিবস্ত্র করে ভিডিওধারণ ও ব্ল্যাকমেইল চেষ্টার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় জেলা শহরের দাতিয়ারা এলাকার একটি বাড়ি থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন দাতিয়ারা এলাকার হৃদয় (২৬), বাপ্পী (২৪) ও দক্ষিণ মৌড়াইল এলাকার জাহাঙ্গীর (৩৮)। পুলিশ জানায়, সোমবার সকালে সদর উপজেলার এক কিশোরী তাঁর প্রতিবেশী বন্ধুকে নিয়ে শহরে কেনাকাটা শেষে ফারুকী পার্কে ঘুরতে যায়। এ সময় বাবুল নামের এক যুবক কৌশলে তাঁদের পার্কের পাশে দাতিয়ারা এলাকায় তাঁর বাড়িতে নিয়ে একটি কক্ষে আটকে রাখেন। বাবুল তাঁর তিন বন্ধুকে ফোন করে ডেকে এনে ভয় দেখিয়ে ওই কিশোরীকে বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন। ধারণকৃত ভিডিও প্রকাশ করার হুমকি দিয়ে তাঁদের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। একপর্যায়ে কিশোরীর সঙ্গী তাঁর এক নিকটাত্মীয়কে টাকা নিয়ে আসতে বলেন। বিষয়টি আঁচ করতে পেরে ওই আত্মীয় পুলিশকে জানান।
পরে পুলিশ দাতিয়ারার ওই বাড়িতে অভিযান চালিয়ে যুগলকে উদ্ধার এবং তিন বখাটেকে গ্রেপ্তার করে। এ ঘটনার মূলহোতা বাবুল মিয়া পালিয়ে গেছেন।
এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন জানান, ঘটনার শিকার কিশোর বাদী হয়ে সদর থানায় মামলা করেছে। ঘটনার পর তিনজনকে গ্রেপ্তার করে ভিডিওসহ মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। বাবুল মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

SHARE