আমার জীবন ভোলার মানুষের জন্য উৎসর্গ করলাম-তোফায়েল আহমেদ।

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা প্রতিনিধিঃ
ক্ষমতাসীন আ’লীগ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আমার জীবন আমি ভোলার মানুষের জন্য উৎসর্গ করবো। আমার বাকি জীবনেও আমি আপনাদের জন্য কাজ করেছি, যতক্ষণ বেঁচে আছি ততক্ষণ সত্যতা ও নিষ্ঠার সাথে আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

সোমবার ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা এবং উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, ভোলাতে আমি অনেক কাজ করেছি। উত্তর দিঘলদী বড় কোন নেতার জন্ম হয়েছিলো। তিনি নিজের ইউনিয়নের জন্য কোন উন্নয়ন করতে পারেননি। তার পুত্র ৫ বছর এমপি ছিলো একটি রাস্তা করতে পারেনি। এমনকি তার বাড়ির রাস্তাও আ’লীগের আমলে আমি করে দিয়েছি।কিন্তু ভোলাতে এখন কোন কাঁচা রাস্তা নেই। দু’একটা যদি থেকেও থাকে সেটাও আমি করে দিবো।

ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, ভোলাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। ভোলাকে আমি বাংলাদেশের মধ্যে ২য় সিঙ্গাপুর আদলে গড়ে তোলাই আমার ইচ্ছা। আমার বিশ্বাস আমি তা করতে পারবো। মেঘনা নদীর তীরে পর্যটক কেন্দ্র হবে। বিভিন্ন দেশ বিদেশি পর্যটক সেখানে ঘুরতে আসবে। ভোলাতে অনেক গ্যাস ভিত্তিক শিল্প মজুত আছে। ভোলার পশ্চিম ইলিশার শেল-টেক ৬০০ কোটি টাকা ব্যয়ে সেটা আরো বাড়ানো হবে বলেও জানান তিনি।

এছাড়া তোফায়েল তার এক বক্তব্য বলেন আমার হয়ে আপনাদের পাশে থেকে সেবা করার জন্য আমি আমার সন্তান বিপ্লব কে রেখে গেছি। সে আপনাদের যেকোন সমস্যার সমাধান আন্তরিক হয়ে সমাধান করবে। আমি ধন্য বিপ্লব আমার হয়ে আপনাদের সেবা কাজ করে যাচ্ছে। জমিজামা দখলদার এর বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে বলেন যদি দলীয় কোন নেতাকর্মীদের প্রভাবে কারো জমিজামা দখল বা উচ্ছেদ হয় আমাকে নইলে আমি না থাকলে আমার সন্তান বিপ্লব কে জানাবেন আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব বলেও জানান তিনি।

তোফায়েল আহমেদ বলেন আমি মন্ত্রী না হলেও যারা মন্ত্রী তাঁরা আমার ভাই,আমার আপনজন। আমি যা চাইবো তা পাবো। ভোলার গ্রামগুলো শহরে পরিণত করা হবে।

এদিকে ভোলা-বরিশাল ব্রিজের বাস্তবায়নের কথা উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি রয়েছে ভোলা-বরিশাল ব্রিজের প্রতি। আমার একটা স্বপ্ন ছিলো ভোলা-বরিশাল ব্রিজ নিয়ে। ইতিমধ্যে তাও প্রধানমন্ত্রী শেখহাসিনা কথা রক্ষার মাধ্যমে বাস্তবায়িত হবে বলে বক্তব্য বলেন তোফায়েল আহমেদ।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মোশারেফ হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোহম্মদ ইউনুস এবং ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

ভোলা সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ভোলার পশ্চিম ইলিশা ও উত্তর দিঘলদী ইউনিয়ন আ’লীগের হাজার হাজার নারী-পুরুষ নেতাকর্মী সমাবেশে অংশ নেন।

উল্লেখ্য গত বৃহস্পতিবার থেকে ভোলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ পাঁচ দিনব্যাপী সফরের মতবিনিময় সভার আজকে ছিল শেষ দিন।

SHARE