ভোলা-৪ আসনে ৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

বিশেষ প্রতিনিধিঃ
ভোলা-৪ আসনে মনোননয়ন পত্র দাখিল করেছেন ৩ প্রার্থী। গতকাল বুধবার তারা স্ব-শরীরে এবং প্রতিনিধিদের মাধ্যমে সহকারী রিটার্নিং অফিসারের কাছে এ মনোনয়ন পত্র দাখিল করেছেন।
আওয়ামীলীগঃ ভোলা-৪ আসন (চরফ্যাশন-মনপুরা) ১১৮, আসনে মনোনয়ন দাখিল করেছেন মহাজোট হতে আ’লীগ প্রার্থী উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মনোনয়ন দাখিল করেছেন। বুধবার (২৮ নভেম্বর) বেলা ১২টায় সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন এর নিকট আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রাপ্ত আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন, ইসলামি আন্দোলন বাংলাদেশ এর মোহাম্মদ মহিবুল্লাহ মনোনয়ন দাখিল করেছেন।
আওয়ামীলীগের প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আমি আমার নির্বাচনী অবিস্মরনীয় উন্নয়ন করেছি। জনগণ আমার উন্নয়ন বিবেচনা করে তাদের প্রিয় স্থানীয় সন্তানকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করবে তিনি এই প্রত্যাশা ব্যক্ত করেন।
জ্যাকব মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র। মনোনয়ন পত্র দাখিলের সময় আওয়ামীলীগ ও বিএনপির নেতা-কর্মীদের মাঝে আনন্দ-উচ্ছ্বাস বিরাজ করতে দেখা গেছে।

SHARE