ভোলার বোহানউদ্দিনের ইউএনওকে রাস্তায় প্রকাশ্যে মারলেন তার স্ত্রী

0
7132

মিলি সিকদার বোরহানউদ্দিন, ভোলা:
ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর উপর পরক্রিয়ার জের ধরে প্রকাশ্যে রাস্তায় হাতাহাতি হয়েছে তার স্ত্রী আফরোজা পারুলের সাথে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১০.৩০ মিনিটে বোরহানউদ্দিন উপজেলা শহীদমিনারের সামনে ইউএনও কুদ্দুছের স্ত্রী পারুল তার সাটের কলার দরে গাড়ি থেকে টেনে হিচড়ে তাকে রাস্তায় নামায়। দু’জনের মধ্যে প্রকাশ্যে মারামারি ঘটনা ঘটে। স্থানীয়রা তাদেরকে থামিয়ে দিয়ে গাড়িতে উঠিয়ে দেয়। পরে আব্দুল কুদ্দুছ তাকে বাসায় নিয়ে যায়।
স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন, ইউএনও এর সাথে এক মহিলা বিষক কর্মকর্তার পরক্রিয়া প্রেমের জের ধরে রাস্তায় আজ এ ঝামেলা করেন তার স্ত্রী। ৬ মাস আগে ইউএনও আব্দুল কুদ্দুছ প্রমোশন পেয়ে এডিসি হওয়ার পরেও তিনি রিলিজ ওয়র্ডার বন্ধ করিয়েছেন। এর পরেও তিনি নারি কেলেন্কারির জন্য বোরহানউদ্দিন ছেড়ে যাননি। তিনি অরো দুবার বদলি হলেও বোরহানউদ্দিনে ছেড়ে যাননি বলেও একাধিক ব্যাক্তি জানিয়েছেন। তার ক্ষমতার অপব্যাবহার ও অনিয়মের জন্য বোরহানউদ্দিনে একাধিক বার মানববন্ধন ও প্রতিবাদ হলেও বাব বার বদলি বাতিল করে বোরহানউদ্দিনে ই থেকে গেছেন তিনি। এ নিয়ে তার সাথে একাদিকবার কথা বলতে চাইলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার কোয়াটারের পাসে বসবাস করা একাদিক ব্যাক্তি জানিয়েছেন, তার বাসা থেকে নারি কন্ঠের চিৎকার শুনা যাচ্ছে। বিস্তারিত আসছে……