ভোলায় ওয়ালটনের ফ্রিজ কিনে ১ লাখ টাকা জিতলেন কাচামাল ব্যাবসায়ি

0
147

বিশেষ প্রতিনিধি ঃ
ভোলায় ওয়ালটনের ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের আলী হোসেন
আজ ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার এ ক্যাশ ভাউচার তার হাতে তুলে দেন ভোলার ওয়ালটন প্লাজার কর্মকর্তারা।
ক্যাশ ভাউচার প্রদানকালে সেখানে কর্মকরত ওয়ালটনের কর্মকর্তারা জানান, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে আরো দ্রুত ও উত্তম বিক্রয়োত্তর সেবা দিতে চালু রয়েছে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে দেওয়া হচ্ছে ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শো-রুম থেকে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে সর্বনিম্ম ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।
ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইনের একজন ভাগ্যবান বিজয়ী মো. আলী হোসেন পেশায় কাচামাল ব্যবসায়ী।
বিজয়ী আলী হোসেন জানান, তিনি ভোলা শহরের রহমান ট্রের্ডাস থেকে ২৪ হাজার ৮০০ হাজার টাকার একটি ফ্রিজ কেনেন। ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। এরপরই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ আসে তার মোবাইলে। অপ্রত্যাশিত এই পুরস্কার পেয়ে আনন্দে অভিভূত আলী হোসেন বলেন, এটা তার জীবনের প্রথম বড় কোনো পুরস্কার পাওয়া। ওয়ালটন পণ্য দামে কম কিন্তু মানে ভালো। বিশেষ করে তাদের ফ্রিজের বেশ সুনাম। সেই কারণে আমি ওয়ালটনের ফ্রিজ কিনি।
ক্যাশ ভাউচার প্রদানকালে উপস্থিত ছিলেন ফাস্ট সিনিয়ার এডিশনাল ডিরেক্টও আল মাহফুজ খান, বরিশাল জোনের এরিয়া ম্যানেজার সুব্রত দাস, ওয়ালটন প্লাজা ভোলা শাখার ব্রাঞ্চ ইনচার্জ আব্দুস সালাম খান ও রহমান ট্রের্ডাসের প্রোপাইটার মো: হাবীব মাহবুবসহ অতিথিরা।