ভোলা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পুলিশ সুপারকে সংবর্ধনা

0
28
আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,
ভোলা জেলায় গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন ,  অপরাধ দমন, দক্ষ, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃংখলামুলক আচারনের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) সেবা প্রাপ্তিতে ভোলা জেলা ক্রীড়াসংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সংর্বধনা দেয়া হয়েছে।
গতকাল রবিবার ( ৩মার্চ) সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থা গজনবী স্টেডিয়ামে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি হামিদুর রহমান বাহালুল মোল্লার সভাপতিত্বে এ সংর্বধনা দেয়া হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন (পিপিএম সেবা)। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন,  জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি নজরুল ইসলাম গোলদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল অালম লিটন, সহসভাপতি ফয়সাল  অাহমেদ, সদস্য হামিদুর রহমান হাসিব, মেজবাহ টুটুল, অারিফ হোসেন লিটন, খাদিজা আক্তার স্বপ্না, রেহানা ফেরদৌস প্রমুখ।
পরে আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা পুলিশ সুপার মহোদয় অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছেন মাদক দমনে জিরো টলারেন্স ভোলা জেলাকে তিনি মাদকমুক্ত জেলা ঘোষণা দিয়েছেন। পুলিশ সুপারকে নিয়ে আমরা গর্ববোধ করি তিনি দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন সফলতা কামনা করছি আমরা তার।’
(আরজে, ৪মার্চ-২০১৯ইং)