ভোলায় মামার বলে পুলিশ পিটালেন ভাগিনা

0
1762

মন্জু ইসলামঃ

ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নে এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল দিতে বাধা দেওয়ায় দুই পুলিশ কনস্টেবলকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে ভেলুমিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মহসিন খাঁ’র ভাগিনা বেলাল হোসেনের বিরুদ্ধে ।

ভেলুমিয়া ইউনিয়নের মানিক মিয়া আইডিয়াল কলেজে ভেলুমিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মহসিন খাঁ’র ভাগিনা বেলাল (২৬)এসএসসি পরীক্ষা কেন্দ্রে ঢুকে নকল দিতে গেলে পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে থাকা ভেলুমিয়া পুলিশ ফাঁড়ির দুই কনস্টেবল মিজান ও ফারুক বেলালকে বাধাঁ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বেলাল পুলিশ কনস্টেবল মিজানের গায়ে হাত দিলে পাশে থাকা পুলিশ কনস্টেবল ফারুক এগিয়ে আসলে তার গায়ে হাত দিয়ে বসে। পরে পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব থাকা পুলিশ সদস্যরা বেলালকে গ্রেফতার করে থানায় প্রেরন করেন।

এই ঘটনায়,দায়িত্বে থাকা পরীক্ষা কেন্দ্রের সচিব মো: জসিম উদ্দিন বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং ৮১ । ঘটনাটিকে ভেলুমিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মহসিন খাঁ মিথ্যা বলে ধামাচাপা দিয়ে দেয় ।
এ বিষয়ে ভোলা সদর থানার ওসি ছগির মিঞা জানান, এই ঘটনায় আসামীর বিরুদ্ধে মামলা হয়েছে এবং আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।