ভোলায় ফারিয়া’র নির্বাচন সর্ম্পন্ন বেল্লাল সভাপতি, পলাশ সম্পাদক, কামাল সাংগঠনিক

0
133

মঞ্জু ইসলাম,

সুষ্ঠ ও নিরপেক্ষ ভোটগ্রহনের মধ্য দিয়ে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যসোসিয়েশন ভোলা জেলার নির্বাচন-২০১৯ইং সর্ম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (২৬ফেব্রুয়ারী) সকালে ভোলা জেলা পরিষদের সম্মেলন কক্ষে সকাল ৮টা হইতে দুপুর ২টা পযর্ন্ত ফারিয়া’র নির্বাচনের এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ফারিয়া’র নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২২৭জন, প্রার্থী ছিলেন ১০জন। এতে সভাপতি পদে ১জন প্রার্থী, সহসভাপতি পদে ৫জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ২জন ছিলেন। উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনার মাহবুবুর রহমান সোহেল, সহকারী নির্বাচন কমিশনার নজরুল ইসলাম ও মোঃ ইউসুফ হিসেবে দায়িত্ব পালন করেন। এরমধ্যে বিনা প্রতিদ›িদ্ধতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ বিল্লাল, সহসভাপতি হিসেবে ৫জন বিনা প্রতিদ›িদ্ধতায় নির্বাচিত ও ১৪৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নিয়াজ উদ্দিন পলাশ এবং সাংগঠনিক সম্পাদক পদে মোঃ কামাল হোসেন ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

নির্বাচিত ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন কমিটির সকল সদস্যরা আগামি ২বছরের জন্য দায়িত্ব পালন করবে। কমিটির মেয়াদ শেষ হলে আবারো নির্বাচনের মধ্য দিয়ে দায়িত্ব লাভ করবেন।

(আরজে, ২৬ফেব্রু-২০১৯ইং)