ভোলার লালমোহনের মানুষ এবার রিমনে মুগ্ধ

বিশেষ প্রতিনিধিঃ

রিমনে মুগ্ধ লালমোহন উপজেলার ভোটারা। রিমনের নির্বাচনি প্রচার দেখে এমন টাই মুল্যয়ন করেছেন ভোলা নিউজের বিশেষ প্রতিনিধি। শনিবার রাত ১ টায় ভোলা নিউজের সম্পাদকের সাথে লালমোহনের রাস্তায় নির্বাচনী প্রচারের সময় হঠাৎ করে দেখা হয় এই প্রার্থীর। এসময় তার সাথে কুশল বিনিময় ছাড়াও কথা হয় লালমোহনে সাংসদ নুরনবী চৌধুরীর শাওনের বিভিন্ন উন্নয়ন প্রসংঙ্গে। এসময় রিমন বলেন, লালমোহন তজুমুদ্দিনের নদী ভাঙ্গন প্রতিরোধে যে কাজ এমপি মহোদয় করেছেন তা মেজর হাফিজ পানি সম্পদ নন্ত্রী থেকে চিন্তাও করতে পারেননি। এমপি মহোদয়ের এই উন্নয়নের সামান্য সঙ্গী হওয়ার কারনেই আজ লালমোহনের মানুষ আমাকে এতো ভালোবেসে। লালমোহনের মানুষের ভালোবাসা আর তৃণমূল আওয়ামীলীগের মতামতের প্রতি সম্মান দেখিয়ে আজ আমি প্রার্থী হয়েছি।
রাত ১ টায় তার নির্বাচনীয় ঘনসংযোগ দেখেই বুঝাযাচ্ছে রিমনে মজেছেন লালমোহনের জনতা। তরুন ক্লিন ইমেজের এ নেতা লালমোহনের সিনিয়র নেতাদেরও মনজয় করেছেন। ৬০ বছর উর্ধ লালমোহন তিন রাস্তার মোরের এক চায়ের দোকানদার বলেন, লালমোহনের দুর্নীতিবাজদের মধ্যে রিমন ভাই আমাদের জন্য আশির্বাদ,আমাদের এমপিরও কোন অহংকার নাই তারমত নিরহংকার রিমনের মত মানুষকেই আমরা উপজেলায় দেখতে চাই।

এবার লালমোহনে উপজেলা পরিষদ নির্বাচন ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসবে মাঠে নেমেছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হাসান রিমন। শনিবার সকালে লঞ্চযোগে ঢাকা থেকে ফিরে কয়েকশত মোটরসাইকেল নিয়ে মঙ্গলসিকদার লঞ্চঘাট থেকে শোডাউন করে বাজারে আসেন রিমন। এসময় তার সমর্থকরা উল্লাসে ফেটে পরেন। শোডাউন শেষে লালমোহন চৌরাস্তা মোড়ে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যও রাখেন তিনি।

উল্লেখ্য তৃণমূলের ভোটে এর আগে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচন হয় লালমোহনে। এমপি নূরুন্নবী চৌধুরী শাওন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলুর উপস্থিতিতে ভোটে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বাধিক ভোট পান লালমোহনের তৃনমূল আওয়ামীলীগের পছন্দের এই পার্থী। ছবি- লালমোহন নিউজ থেকে সংগ্রহিত।

SHARE