কিশোরীর ইজ্জতের মূল্য ২লাখ টাকা! থানায় মামলা

চরফ্যাশন প্রতিনিধি,

ভোলার চরফ্যাশন উপজেলার ঢালচর ইউনিয়নে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় স্থাণীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাশেম বেপারীকে ২লাখ টাকা জরিমানা করে কিশোরীর পরিবারকে ১ লাখ টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে।

দক্ষিণ আইচা থানা পুলিশ রোববার এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ মাসুম তালুকদার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযোগে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারী রাতে ঢালচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা কাশেম বেপারী (৫৫) পার্শ্ববর্তী এক বাড়িতে ঢুকে কিশোর (৯) কে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে তার ডাক চিৎকারে কিশোরীর ছোট বোন দৌড়ে ঘরে প্রবেশ করলে কাশেম পালিয়ে যেতে সক্ষম হয়।

রাতে ঐ কিশোরীর পিতা নদী থেকে বাড়িতে আসলে ঘটনাটি জানালে তিনি চেয়ারম্যান ও ঢালচর আওয়ামীলীগ সভাপতি সালাম হাওলাদারের কাছে মোবাইল ফোনে জানালে তিনি জানান, আমি এলাকার বাহিরে আছি না আসা পযর্ন্ত বিষয়টি যেন কারো কাছে প্রকাশ না করে।

স্থাণীয় একাধিক সুত্র জানান, চেয়ারম্যান গত শুক্রবার রাতে কাশেম ও কিশোরীর পরিবারের সদস্যদের নিয়ে রাত ১টা পযন্ত ২লাখ টাকা ইজ্জতের মূল্য রফাদফা করার চেষ্টা করে আগাম ১লাখ টাকা নিয়েছে। বিষয়টি এলাকার সবাই জানলেও কেউ চেয়ারম্যানের ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছেনা। দক্ষিণ আইচা থানার অফিসার মাসুম তালুকদার জানান, আমি খবর পেয়ে চেয়ারম্যানকে বিষয়টি জানতে চাইলে তিনি অস্বীকার করে পরে ঘটনাস্থল পরিদর্শণ ও তদন্তকালে কিশোরীর পিতা সত্যতা স্বীকার করে জানান, চেয়ারম্যানের ভয়ে তারা কারো কাছে মুখ খুলেনি। সালাম হাওলাদারের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

(আরজে, ২৪ফেব্রু-২০১৯ইং)

SHARE