ভোলায় বাস ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত-১আহত ২

0
44

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা।।

আজ রবিবার ৯ফেব্রুয়ারি> সন্ধা ৭টার দিকে ভোলার সদর উপজেলার রেবা রহমান কলেজের সামনে ভোলা সদর থেকে যাওয়ার সময় মোটর সাইকেল থাকা দুই আরোহী এবং উল্টো দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় মোটর সাইকেলে থাকা দুই আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানিয়রা ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আহতের একজন মোঃসবুজ(২৫) পিতা নুর ইসলাম,ভোলার শিবপুর ইউনিয়নের(৬নং) ওয়ার্ডের বাসিন্দাককে মৃত ঘোষনা করা হয়। অপরজন মোঃমাহাবুব (২৬)পিতা:মজিবুল হক একই স্থানের বাসিন্দা তাহার অবস্থা গুরুতর তাই তাহাকে আসংকাজনক অবস্থায় ভোলা সদর হাসপাতাল থেকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে রেফার করা হয়।
এদিকে সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে উত্তেজনার পরিস্থিতি বিরাজ করছে। এসময় স্থানিয় এলাকার জনগন ও নিহতের স্বজনরা দ্রুত যাত্রীবাহী বাসসহ ড্রাইভার ও হেলপার কে গ্রেফতার দাবি জানান।

এ’ব্যাপারে ভোলা সদর থানার ওসি মোঃ ছগির মিয়া জানান যাত্রীবাহী বাসের চালক ঘটনাস্থল থেকেই পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্বব হয়নি।তবে ভোলা সদর থানায় উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।।