ভোলা ক্লিনিক সমিতির নির্বাচনে সভাপতি শুভ, সম্পাদক হাফিজ

0
118

মনজু ইসলামঃ

ভোলা জেলা প্রাইভেট ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদে মনোনীত হয়েয়ে এ্যাপোলো মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান আলহাজ্ব জাহিদুল হক শুভ মিয়া, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা ডায়াগনষ্টিক এর চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ইসলামিয়া ডায়াগনষ্টিকের চেয়ারম্যান ও সাংবাদিক আরিফ হোসেন লিটন।

গতকাল মঙ্গলবার সকালে ভোলা শহরের কর্ণফুলী ভবন তৃষ্ণা রেষ্টুরেন্টের ৫ম তলায় জেলা প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

জেলা প্রাইভেট ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি ডাঃ শাহ আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও এশিয়া মেডিকেল সেন্টারের চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, দৈনিক আজকের ভোলা পত্রিকার সম্পাদক মুহা. শওকত হোসেন, ডাঃ হারুন অর রশিদ, ভোলারবানী পত্রিকার সম্পাদক মাকসুদুর রহমান, জেলা প্রাইভেট ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, এসটিভি বাংলার ভোলা প্রতিনিধি আরিফ হোসেন লিটনসহ ভোলার বিভিন্ন বেসরকারি ডায়াগনষ্টিক ও ক্লিনিকের মালিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আল-আমিন এম তাওহীদের সঞ্চালনায়, প্রথম কাউন্সিল অধিশন শেষে ২য় কাউন্সিল অধিশনে নির্বাচন প্রক্রিয়া ও আগামি ২বছরের কার্যকরী কমিটি গঠন করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির উপদেষ্টা ও এশিয়া মেডিকেল সেন্টারের চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, নির্বাচন কমিশনার এবিএম শাহজাহান ও ডাঃ হারুন রশিদ।

পরে ভোলা জেলার সকল প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিকবৃন্দের সম্মতিক্রমে প্রধান নির্বাচন কমিশনার নজরুল ইসলাম গোলদার ১৯সদস্য বিশিষ্ট একটি কমিটি আগামি ২বছরের ঘোষনা করেন। এতে সভাপতি জাহিদুল হক শুভ, সহসভাপতি মোঃ ছাদেক মিয়া, শিবু মজুমদার, আলহাজ্ব নজরুল ইসলাম চুন্ন, ও মোঃ জামাল হোসেন। সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর। কোষাধ্যক্ষ আরিফ হোসেন লিটন, দপ্তর সম্পাদক মোঃ সাদ্দাম, মোঃ সুলাইমান প্রচার ও প্রকাশনা সম্পাদক। নির্বাহী সদস্য পদে- মোঃ শাহজাহান, আব্দুস শহিদ তালুকদার, ইসরাফিল, মোঃ সুমন, মোঃ মিজানুর রহমান, মোঃ কাশেম, মোঃ শিপু ফরাজী, রিয়াজুল হক সুমন, নুরে আলম হিরন। আয়োজিত সভায় বক্তারা নব-গঠিত কমিটির সফল কামনা করেন।