ভোলায় এসেই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের কাছে ছুটে যান-বিপ্লব

0
83

এম এইচ ফাহাদঃ

ভোলা সদর উপজেলার উত্তর ভোলার ইলিশা জংশন বাজারে গত ১৩ইং জানুয়ারীতে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সেই অগ্নিকান্ডে প্রায় ৩ কোটি টাকার উপরে ব্যবসায়ী প্রতিষ্ঠানের ক্ষয়ক্ষতি হয়।

খবর পাওয়ার সাথে সাথেই ঢাকা থেকে ছুটে এসেছেন সাবেক বানিজ্যমন্ত্রী বর্তমান ভোলা সদর আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ।

তবে ঐসময় সিঙ্গাপুর থাকায় আসতে পারেন নি ভোলা জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক সকলের প্রিয় কর্মিবন্ধু মইনুল হোসেন বিপ্লব। তবে এই ঘটনার খবর পেয়ে সুদুর সিংগাপুর থেকে নিজ অনুভুতি প্রকাশ করে সামাজিক গনমাধ্যম ফেইজবুকে দুঃখ প্রকাশ করে অভিমত ব্যক্ত করেছেন তিনি এবং দেশে ফিরেই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘটনাস্থল দেখতে আসবেন বলে নিজের ইচ্ছা ব্যক্ত করেন।

তারই ধারাবাহিকতা নিজের ওয়াদা পুরন করতে তিনি মঙ্গলবার ভোলায় এসে শহরের ওবায়েদুল হক বাবুল মহা বিদ্যালয়ের মাঠের সদর উপজেলা পরিষদের এক বর্ধিত সভা শেষে ছুটে গেছেন ইলিশা জংশন বাজারে। এসময় তিনি কথা বলেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে এবং তাদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। এদিকে ভোলার কর্মীবান্ধব এই নেতা মইনুল হোসেন বিপ্লব কে পেয়ে আবেগেআপ্লুত হয়ে যান অগ্নিকান্ডে ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। এসময় তারা তাদের মনের আবেগ তুলে ধরেন এই তরুন নেতার কাছে।

এসময় উপস্থিত ছিলেন ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাঈন আহমেদ হাছান মিয়া,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া সিরাজ, সাধারন সম্পাদক সোরওয়ার্দী মাষ্টার, সহ সভাপতি ছায়েদ আলী জমাদার, নুরুলইসলাম ফরাজীসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।