প্রতাণার ফাদেঁ অস্ট্রিয়া আ.লীগের সম্পাদকের নামে ফেসবুক ফ্যাক আইডি ব্যবহার

0
34

অনলাইন ডেস্ক: ভোলানিউজ.কম,

অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবীরের নাম দিয়ে একটি কু-চক্র মহল ফেসবুক আইডি খুলে নানা প্রতারণা এবং দলীয় ক্রোন্দল সৃষ্টির পায়তারা করছে।

তিনি এক বিবৃতে জানান, আমার নাম দিয়ে বিএনপি বিএনপি জনতা মিডিয়া নামে একটি কু-চক্র মহল ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারনা চালিয়ে যাচ্ছে।

অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবীরের ব্যক্তিগত ফেসবুক আইডিতে দেয়া একটি স্ট্যাটাসে যা লিখলেন তুলে ধরা হলো—- প্রিয় ফেইসবুক বন্ধুরা আমার সালাম নিবেন। আমি হঠাৎ লক্ষ্য করলাম, আমার ছবি ও ছবির ক্যাপশন ব্যবহার করে বিএনপি জনতার মিডিয়া নামে ফেক আইডি চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। এই মহলটি বিভিন্ন সময় আমার নামে বিভিন্ন যায়গায় খারাপ ও কুটো উক্তি করে থাকে। আমি তাদের কে অনুরোধ করব এ ধরনের কাজ থেকে দুরে থাকুন। আমি একজন আওয়ামী লীগের ক্ষুদ্র কর্মী। আমার তিন পুরুষের মধ্যে ও কেহ বিএনপি করেনা। আমি অস্ট্রিয়া আওয়ামী লীগের সাথে ২৮ বছর । এবং অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি টু টাইম। কাজেই এ-সব করে আমার কন্ঠ রোদ করা যাবেনা। আর পদ পদবীর আশা থাকলে কাজ করে কর্মীদের মন যোগান, ওরাই আপনাকে পদে বসাবে। জয় বাংলা ( সাইফুল ইসলাম কবির সাধারণ সম্পাদক অস্ট্রিয়া আওয়ামী লীগ)।

তিনি ভোলার আলো.কম কে আরো বলেন, কু-চক্রের চক্রান্ত থেকে সবাইকে সর্তক থাকার আহবান জানান। এবং প্রশাসনেরও দৃষ্টি কামনা করেন।

(আরজে, ২৭জানুয়ারী-২০১৯ইং)