ভোলা সদর হাসপাতালে রোগী ও মামলার বাদীর ওপর হামলা

বিশেষ প্রতিনিধি,

ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে মসজিদে শুক্রবার জুমার নামাজ আদায় শেষে বাসায় যাওয়র পথে জমিজমা সংক্রান্তর জেরধরে প্রতিপক্ষের হামলায় ৫জন হয়েছে। রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায় স্থানীয়রা। ফের ১ঘন্টা ব্যবধানের মধ্যে প্রতিপক্ষের একদল সন্ত্রাস বাহিনী হাসপাতালে প্রবেশ করে মামলার বাদীসহ রোগীদের ওপর হামলা চালায়। এঘটনায় পুলিশ ১জনকে আটক করতে সক্ষম হয়েছে।

শুক্রবার (২৫জানুয়ারী) দুপুর ২টার দিকে, ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে এঘটনাটি ঘটে এবং ১ঘন্টা ব্যবধানে ভোলা সদর হাসপাতালে প্রবেশ করে হোসেন, মান্নানের নেতৃত্বে আহতদের ফের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এসময় পুলিশ হামলাকারীদের মধ্যে একজনকে আটক করেছে।

হামলায় আহতরা ভোলা সদর হাসপাতালের পুরুষ ও মহিলা সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের পক্ষ থেকে আমির হোসেন সাংবাদিকদের জানান, ওই ইউনিয়নের বাসিন্দা মৃত খোরশেদ এর ছেলে হোসেন সিকদার, আব্দুল মান্নান, এবং মোস্তফার ছেলে সিরাজ, মান্নানের ছেলে জসিমসহ একদল সন্ত্রাসীরা জোরপূর্বক জমি দখল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাধাঁ দিলে দেশীয় অ¯্র নিয়ে, আমির, রুবি আক্তার, জাকিরসহ কয়েকজনের ওপর অতর্কিত হামলা চালায়। শুক্রবার জুমার নামজ পড়ে বাসায় যাওয়ার পথে বহিরাগত সন্ত্রাসীসহ আমাদের ওপর হামলা করে এবং হামলায় আহতদের হাসপাতালে ভর্তি করা হলে আবার বিকেল ৩টার দিকে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে হাসপাতালে প্রবেশ রোগী এবং মামলার বাদীর ওপর হামলা চালিয়েছে।

মামলার তদন্ত কর্মমকর্তা ভোলা সদর মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মাইনুল ইসলাম জানান, ৩টার দিকে হাসপাতালে ঘটনার ১জনকে আটক করেছি। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

(আরকে,২৫-২০১৯ইং)

SHARE