ভোলায় বিপ্লবের বিপ্লবি জয়

0
458

নিউজ ডেস্কঃ

ভোলার ভোটের রাজনিতিতে বিপ্লবের বিপ্লবি জয়ের দিকে এগিয়ে যাচ্ছেন জেলার ৪ টি আসনের আওয়ামীলীগ প্রার্থীরা। জেলা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার পরেই জেলার আওয়ামি রাজনিতির আমল পরিবর্তন করেদেন এই ক্রিয়েটিভ তরুন উদিয়মান নেতা। ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে তার সমন্নয়ে জেলার আওয়ামীলীগ নেতা কর্মীরা যে ভাবে এক হয়ে কাজ করেছেন তার ফলই পেতে যাচ্ছেন আজকে এই নির্বাচনে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত নৌকা প্রতিকের প্রার্থীরা এগিয়ে রয়েছেন বিশাল ব্যাবধানে। ভোলার সাধারন ভোটারসহ আওয়ামীলীগ নেতারা এই বিজয়কে মইনুল হোসেন বিপ্লবের জয় হিসেবেই দেখছেন।

ভোলা জেলার প্রতিটি পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠন ও ১৫১ সদস্য বিশিষ্ট নির্বাচনীয় কেন্দ্র কমিটি গঠন করে ভোলার আওয়ামীলীগকে একটি মজবুত ভিতের উপর দাড় করিয়ে দিয়েছেন  এই তরুন নেতা। আজকের এই বিজয়কে ভোলার সভ্যতার জনক তোফায়েল আহমেদের পাসাপাসি  এই তরুন উদিয়মান সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লবের বিপ্লবি জয় হিসেবে আভিহিত করেছেন ভোলার রাজনৈতিক বিশ্লেষকরা।

 

দলের দুর্দিনের পরিক্ষিত নেতা কর্মীদের নিয়ে। কেন্দ্র কমিটির নামে ভোলা সদরের প্রত্যেকে ওয়ার্ডে ওয়ার্ডে মতবিনিময় ও সেরে ফেলছেন এই ক্রিয়েটিভ নেতা। তাহলে প্রশ্ন হচ্ছে তরুণ এ ক্যারিশমেটিক এর হাতেই কি চলে যাচ্ছে ভোলা সদর আসনের আওয়ামী রাজনিতির জান্ডা