ভোলা-১ আসনের বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

0
734

আল-আমিন এম তাওহীদ,

প্রতিক বরাদ্দের পর থেকে নির্বাচনী মাঠে নৌকার প্রার্থীকে দেখা গেলেও মাঠে দেখা যায়নি বিএনপির প্রার্থীকে। তবে ভোলা-১ আসনের এক্যফ্রন্টের ধানেরশীষ প্রার্থী গোলাম নবী আলমগীর সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন, ভোলায় শান্তিপূর্ণ নির্বাচন করার পরিবেশ নেই। বিএনপির কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তার পোষ্টার এবং কর্মীদের প্রচার-প্রচারনায় বাধা দিচ্ছেন।

বৃহস্পতিবার ( ২০ডিসেম্বর) দুপুরে ভোলা শহরের জেলা বিএনপির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে বিএনপির প্রার্থী গোলাম নবী আলমগীর এ অভিযোগ করেন।

গোলাম নবী আলমগীর সংবাদ সম্মেলনে বলেন, আওয়ামী লীগ প্রার্থীর লোকজনের বাধার মুখে নির্বাচনী প্রচারনা। পোষ্টার ছিড়ে ফেলছে, কর্মীদের মারধর করে হাতে বোমা দিয়ে গ্রেফতার করাচ্ছে। রির্টানিং অফিসার বা প্রশাসনকে ২৪টি অভিযোগ দেয়া হলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করছে না বলেও অভিযোগ করেন তিনি। তবে যতই বাঁধা আসুক শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবেন বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনকালে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ ট্রুম্যান, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইয়ারুল অলম লিটন প্রমূখ।

(আল-আমিন এম তাওহীদ, ২০ডিসেম্বর-২০১৮ইং)