হাফিজ ইব্রাহীমের পাপের বোঝা ভাড়ি হয়ে গেছে সংবাদ সম্মলনে মুকুল,

0
614

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

একাদশ জাতীয় নির্বাচনের বাকি আর মাত্র ১১দিন। জমে উঠেছে প্রচার-প্রচারনা। অভিযোগ তুলছে একে অপরের। ভোলা-২ আসনের নৌকার প্রার্থী আলী আজম মুকুল সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন, বিএনপির প্রার্থী হাফিজ ইব্রাহীমের পাপের বোঝা ভাড়ি হওয়ায় মাঠে গণসংযোগ করতে পারছেন না। মানুষ এলাকায় প্রবেশ করতে দিচ্ছেনা। ২০০১ সালে আগুন সন্ত্রাসী কায়েম করেছে একারনেই মানুষ তাকে নির্বাচনী মাঠে নামতে দিচ্ছেনা।

বুধবার (১৯ডিসেম্বর) দুপুরে বোরহানউদ্দিন উপজেলায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ তুলে আ.লীগ প্রার্থী আলী আজম মুকুল।

এসময় তিনি আরো বলেন, বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিমকে কেউ বাধা দেয়নি, ২০০১ সালের পর তার নির্দেশে দৌলতখান-বোরহানউদ্দিনের সাধারন মানুষের উপর নির্মম নির্যাতন করা হয়েছিলো। সেই কারনে এলাকার মানুষ ক্ষুদ্ধ হয়ে আছে। তাই তিনি লোক লজ্জায় ঘর থেকে বের হচ্ছেন না। তিনি জনগনকে কি জবাব দিবেন, সেই ভয়ে নির্বাচনী প্রচারনায় নামছেন না ।
এসময় এমপি মুকুল ২০০১ সালের বিএনপি ক্ষমতার আমলে নির্যতনের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, হাফিজ ইব্রাহিম বোরহানউদ্দিন দৌলতখানে সন্ত্রাস করেছেন, এমনকি তার দলের অনেক নেতাও তার হাত থেকে রক্ষা পায়নি।
সংবাদ সম্মেলনেসর পরে উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে গন সংযোগ, পথসভা ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন আ’লীগ প্রার্থী আলী আজম মুকুল।

(আল-আমিন এম তাওহীদ, ১৯ডিসেম্বর-২০১৮ইং)