আমি অবরুদ্ধ বাসায় খাবার নেই সংবাদ সম্মেলনে : হাফিজ ইব্রাহীম

0
2489

বিশেষ প্রতিনিধি,

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনে নির্বাচনী পরিবেশ নিয়ে বড় দুটি দল একে অপরের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলেছেন। প্রতিক বরাদ্দের পর থেকে নির্বাচনী মাঠে নৌকার প্রার্থীকে দেখা গেলেও মাঠে দেখা যায়নি বিএনপি প্রার্থীকে। তবে বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিম নিজ বাসায় অবরুদ্ধ রয়েছেন বলে দাবি করেন। তিনি বলেন, গতকাল আমার বোনের ছেলে ব্যংকে চাকরি করে সে আমার জন্য খাবার নিয়ে আসছিলো তাকে পিটিয়ে খাবার গুলো নিয়ে পুলিশে দিয়ে দিছে বোহানউদ্দিন থানার ওসি আসহায়ের মত তাকে চালান দিছে। রিটার্নি অফিমার আমাকে ,আশ্বাস দিয়েও কোন কিছু করেনি। আজ ২ দিন বাসায় খাবার নেই। কাউকে বাসায় আসতে দেয়না বলেও অভিযোগ করেন হাফিজ ইব্রাহিম। সংবাদ সম্মেরনের পুরোটাসময় জুড়ে তিনি ভোলার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সমোলচনা ও অপারগতা তুলে ধরেন সাংবাদিকদের কাছে।

বুধবার দুপুরে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী সাবেক এমপি হাফিজ ইব্রাহিম বলেন, প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থীর লোকজনের বাধার মুখে নির্বাচনী প্রচারনায় নামতে পারছেন না, নিজ বাসায় তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

তিনি ভোলায় আসার পর থেকে এ পর্যন্ত দুই মামলায় ৭০০ জনকে আসামী করা হয়েছে। ওই মামলায় অন্তত ২০০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিপক্ষরা হামলা চালিয়ে অন্তত ৫০ জনকে আহত করেছে। রির্টানিং অফিসার বা প্রশাসনকে ২৪টি অভিযোগ দেয়া হলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করছে না বলেও অভিযোগ করেন তিনি। এছাড়াও তিনি পুলিশ প্রটেকশন চাইলেও তাকে দেয়া হচ্ছে না। তবে যতই বাঁধা আসুক শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবেন বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাফরুজা সুলতানা, কেন্দ্রীয় শ্রমিক দলের নেতা রফিকুল ইসলাম, দৌলতখান উপজেলা বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

(আল-আমিন এম তাওহীদ, ১৯ডিসেম্বর-২০১৮ইং)