ভোলার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন – বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা।।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে বিজয় করার লক্ষে,বিকেল ৪টায় ভোলা বাপ্তা ইউনিয়নে ৬নং ওয়ার্ডে আশ্রাফ আলীর জমাদার বারিতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রইজল হাওলাদারের সভাপতিত্বে, প্রধান অতিথি তারুন্যের রুপকার ভোলা জেলা আওয়ামীলীগ সফল সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। বিশেষ অতিথি ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব। বাপ্তা ইউনিয়নের নির্বাচনী প্রধান সমন্ময়ক ও ইউপি চেয়্যারম্যান ইয়ানুর রহমান বিপ্লব,ভোলা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক ও নির্বাচনী যুগ্ন সমন্ময়ক আনোয়ার হোসেন বিপ্লব তালুকদার বিশিষ্ট সমাজ সেবক আনোয়ার হোসেন শামিম,আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম সেলিম,বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজহার উদ্দিন কালু,সাধারন সম্পাদক মোঃসেলিম জেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক গৌরাঙ্গ বাবু জেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ন সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন উন্নয়নের মহাসড়কে শেখহাসিনা উদ্যোগে দেশব্যাপী যেসকল উন্নয়ন চলছে তাহার ধারাবাহিতা ধরে রাখতে আগামি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান বক্তারা।এছাড়া বাংলাদেশ আওয়ামীলীগের সময়ে ভোলার প্রিয় অভিবাবক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নেতৃত্বে যেসকল কাজ অত্র ইউনিয়নে হয়েছে তার সুফল আগামিতে পেতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানানো হয়। এইসময় প্রধান অতিথিকে ফুল দিয়ে বাপ্তা ইউনিয়নের অসংখ্য বিজেপির নেতাকর্মী মিজান,তৌহিদ, কামাল মেম্বারের নেতৃত্বে আওয়ামীলীগ যোগদান করেন। দলত্যাগ করা নেতারা বলেন, ভোলার প্রিয়নেতা বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর প্রতি সন্মান জানিয়ে আমরা আগামিতে নৌকা মার্কায় ভোট দেওয়ার মাধ্যমে জয়যুক্ত করে ভোলার এই উন্নয়নের ধারা অব্যহত রাখার এক অংজ্ঞীকার ব্যক্ত করে এবং আওয়ামীলীগ যোগদান করেন।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের নির্বাহী সদস্য মাকসুদুর রহমান।।

SHARE