বিএনপি দলটির নির্যাতনের হাত থেকে গরুও রক্ষা পায়নি – শফিকুল

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

ভোলা জেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সফি বলেছেন, ২০০১ সাল ও ২০০৪ সালে বিএনপি যখন ক্ষমতায় ছিল মানুষের বাড়ি ঘরে হামলা চালিয়ে ছাগল,গরু চুরি করে নিয়ে জবাই করে খেয়েছে। বিএনপির নির্যাতনের হাত থেকে একটি গরুও রক্ষা পায়নি। মানুষের বাড়িঘর জ্বালিয়ে দেয়াসহ নানা অনৈতিক কাজে বিএনপি লিপ্ত ছিল।

শুক্রবার (৭ ডিসেম্ববর) বিকেলে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নে নৌকার উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশে কোন উন্নয়ন করেনি। গ্রামের একটি মানুষের খোজ-খবরও রাখেনি। যে নেতা এলাকার উন্নয়ন করেছে এবং মানুষের পাশে দাড়িঁয়েছে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ নদীভাঙ্গন রক্ষা করেছেন, মসজিদ,মাদ্রাসা, স্কুল,কলেজে সাহায্য সহযোগিতা করেছেন। ভোলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। আগামি ৩০ডিসেম্বর তোফায়েল আহমেদকে নৌকায় ভোট দিয়ে ভোলার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন।

 

ভেলুমিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাম মাস্টারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অধ্যক্ষ রফিকুল ইসলাম, ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন, ইউপি আ.লীগ সাংগঠনিক সম্পাদক মহসিন, ইউপি যুবলীগ সম্পাদক সহিদ, আ.লীগ নেতা হারুণ প্রমূখ

(আল-আমিন এম তাওহীদ, ৭ডিসেম্ববর-২০১৮ইং)

SHARE