যিনি ভোলার মানুষের উন্নয় নিয়ে ভাবেন তিনিই আপনাদের “তোফায়েল” -বিপ্লব

0
93

মাহমুদুল হাসান ফাহাদঃ

ভোলা নিউজ-০৬.১২.১৮
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ ৬ ডিসেম্বর ভোলার আলীনগর ৭ নং ওয়ার্ড শিয়ালি বাড়ির উঠানে আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে বিকাল ৪ ঘটিকায় এক নির্বাচনী উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়।

উক্ত উঠান বৈঠকে ভোলা আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি, ভোলা জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব মইনুল হোসেন বিপ্লব। বিশেষ অতিথি ভোলা জেলাপরিষদ প্যানেল চেয়্যারম্যান ভোলা জেলা মহিলা আওয়ামীগের সাধারন সম্পাদিকা ও আওয়ামীলীগ অধ্যক্ষ সাফিয়া খাতুন।স্থানিয় আলিনগর ইউনিয়ন চেয়ারম্যান বশির আহমেদ,আলীনগর ইউনিয়নের নির্বাচনী ভোটকেন্দ্র পরিচালনার সচিব রফিকুল ইসলাম রফিক ভোলা জেলা আওয়ামীলীগ শিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট জুবিলী প্রমুখ।

এইসময় প্রধান ৭নং ওয়ার্ড ইউনিয়ন আওয়ামীলীগ ও স্থানিয় জনগনের পক্ষ থেকে অতিথিদের হাতে নৌকার প্রতিক তুলে দেওয়া হয়।

পরে প্রধান অতিথি তার এক বক্তব্য বলেন জননেত্রী শেখহাসিনার উন্নয়নের জয়জয়কার দেশে এবং সারা বিশ্বের কাছে প্রসংসনিয় হয়েছে, ঠিক তেমনি তার সরকারের দায়িত্বে থেকে ভোলার মানুশের প্রানের নেতা বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের যেসকল উন্নয়ন করেছেন তা সারা বাংলার মানুষকে মুগ্ধ করেছে এবং আমরা পেয়েছি উন্নত একটি ভোলা জেলা যাহা বর্তমানে একটি আধুনিক ও মঠেল জেলা হিসেবে বাংলাদেশ ইতিমধ্যে পরিচিতি পেয়েছে সকলের কাছে।
এই সকল উন্নয়নের অবদান একমাত্র বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং জননেত্রী শেখহাসিনা সরকারের জন্যেই সম্বব হয়েছে।

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশ ও জনগনের উন্নয়ন হয়। তাই আগামি নির্বাচনে ৩০শে ডিসেম্বর দেশের এবং ভোলার চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান মইনুল হোসেন বিপ্লব সহ অন্যোন্য বক্তারা।

এসময় উপিস্থিত ছিলেন ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য মাকসুদুর রহমান,ইস্রাফিল ইফাদ সহ ইউনিয়ন আওয়ামীলীগের সকল অংগসংগঠনের নেতৃবৃন্দ।।