ভোলায় দিনের আলোর মতো প্রতিটি গ্রামে উন্নয়ন হয়েছে -বিপ্লব

0
55

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের ছেলে মঈনুল হোসেন বিপ্লব বলেছেন, ভোলা সদর উপজেলার প্রতিটি এলাকা ও গ্রাম আজ উন্নত হয়েছে। গ্রামগুলো দেখতে এখন দিনের আলোর মতো। রাস্তাঘাট থেকে শুরু করে, কালভার্ট, ব্রিজ, বিদ্যুৎ, মসজিদ,মাদ্রাসা, স্কুল,কলেজ তোফায়েল আহমেদ উন্নয়ন করেছেন।

বৃহস্পতিবার (৬ ডিসেম্ববর) বিকেলে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নৌকার উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিপ্লব আরো বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশে কোন উন্নয়ন করেনি। গ্রামের একটি মানুষেরও খোজ-খবর রাখেনি। এখন নির্বাচন আসছে মানুষকে ভুল বুজিয়ে নানা কৌশল করবেন, সেদিকে সজাগ থাকতে হবে। যে নেতা এলাকার উন্নয়ন করেছে এবং মানুষের পাশে দাড়িঁয়েছে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ নদীভাঙ্গন রক্ষা করেছেন, মসজিদ,মাদ্রাসা, স্কুল,কলেজে সাহায্য সহযোগিতা করেছেন। ভোলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। আগামি ৩০ডিসেম্বর তোফায়েল আহমেদকে নৌকায় ভোট দিয়ে ভোলার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন।

আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহম্মেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা লীগের সভানেত্রী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ সাফিয়া খাতুন জেলা আ.লীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম, ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সেন্টু, ইউপি আ.লীগ সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, এ্যাডভোকেট জান্নাতুল ফেরদাউস জুবলী, জেলা যুবলীগের সহসভাপতি মনসুর আলম নাগর, ইউপি আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সৈনিকলীগের সভাপতি মহসিন সিকদার, ইসরাফিল ইফাদ প্রমূখ।

(আল-আমিন এম তাওহীদ, ৬ডিসেম্ববর-২০১৮ইং)