ভোলার বাপ্তায় বিএনপির কর্মীর আওয়ামীলীগে যোগদান

0
277

মাহমুদুল হাসান ফাহাদঃ

ভোলা নিউজ-০৬.১২.১৮
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে বিজয় করার লক্ষে, ভোলা বাপ্তা ১নং ওয়ার্ডে আউলিয়া বাড়িতে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুর রব মাওলানা সভাপতিত্বে, প্রধান অতিথি নির্বাচনী সমন্ময়ক ও ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব। বিশেষ অতিথি বাপ্তা ইউনিয়নের নির্বাচনী সমন্ময়ক ও ইউপি চেয়্যারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, গভোলা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক ও নির্বাচনী যুগ্ন সমন্ময়ক আনোয়ার হোসেন বিপ্লব তালুকদার বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজহার উদ্দিন কালু,সাধারন সম্পাদক মোঃসেলিম জেলা আওয়ামীলীগ নেতা গৌরাঙ্গ বাবু জেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ন সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

এসময় উক্ত উঠান বৈঠকের বাপ্তা ইউনিয়নের বিএনপির অসং্খ্য নেতাকর্মীরা প্রধান অতিথিকে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগ এ যোগদান করেন। আওয়ামীলীগ এ যোগদেওয়া নেতাকর্মীরা এক বক্তব্য ক্ষোভের সাথে বজ্রকন্ঠে বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সময়ে দলের সভানেত্রী শেখহাসিনা যেসকল উন্নয়ন করেছেন তা ইতিহাসে বিরল এবং ভোলার প্রিয় অভিবাবক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নেতৃত্বে এমনকোন ইউনিয়ন ভোলায় বাকী নেই যে উন্নয়নের ছোয়া লাগেনি। তবে সেই তুলনায় বিএনপি যা ২১বছরে ৪ভাগের ১ভাগ করতে পারেনি। তাই আমরা প্রিয়নেতা তোফায়েল আহমেদের কাজের ধারাকে সন্মান জানিয়ে ও তাহার স্নেহের কর্মি হতে আওয়ামীলীগ এ যোগদান করার সিদ্ধান্ত গ্রহন করেছি। আগামিতে তোফায়েল আহমেদ কে নৌকায় ভোট দেওয়ার মাধ্যমে জয়যুক্ত করে ভোলার এই উন্নয়নের ধারা অব্যহত রাখার এক অংজ্ঞীকার ব্যক্ত করেন এইসকল বিএনপির দলত্যাগ করা নেতাকর্মীরা।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের নির্বাহী সদস্য মাকসুদুর রহমান।

এরপরে সন্ধা ৬টায় বাপ্তায় ৩নং ওয়ার্ডে ফারুক খলিফা বাড়িতে অপর একটি অনুষ্ঠানের বাপ্তা ইউপি সদস্য ফারুক মেম্বারের সভাপতিত্বে নির্বাচনী উঠান বৈঠকে যোগদেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।।