ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে মোহনা টিভির ৯ম জন্মদিন

dav

নিরব হোসেন চৌধুরী,

ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে মোহনা টেলিভিশনের ৯ম জন্ম দিন। আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, আলোচনা, র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। মোহনার দর্শক ফোরামের উদ্যোগে ও ভোলার ঐতিহ্যবাহী কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণবঙ্গ পলিটেকনিক ইন্সটিটিউটের সৌজন্যে রবিবার দুপুরে ইন্সটিটিউটের হল রুমে এক মনোজ্ঞ পরিবেশের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোহনা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি জসিম রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা সদর উপ-সহকারী কৃষি অফিসার মাহমুদুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে জন্ম দিনের কেক কাটেন, দক্ষিণবঙ্গ পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ বেগম নিলুফার ইয়াসমিন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক ও নুতুন সময় টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি আল-অমিন তাওহীদ, পলিটেকনিকের শিক্ষক মোঃ বিল্লাল নাফিজ, শিক্ষক হমিদুর রহমান আজাদ, মাহফুজুর রহমান ও মাকসুদুর রহমান। অরো বক্তব্য রাখেন, জয়যাত্রা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি আবদুর রহমান তুহিন ও চ্যানেল এস এর ভোলা জেলা প্রতিনিধি নিরব হোসেনসহ স্থানীয় বিভিন্ন পেশার লোকজন।

মোহনার জন্ম দিনে আলোচনা সভা ও কেক কাটা শেষে একটি র‌্যালী স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে পলিটেকনিক কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

(আল-আমিন এম তাওহীদ, ১১নভেম্ববর-২০১৮ইং)

SHARE