আ.লীগ মামলা দেয়নি, বিএনপি নিজেদের দ্বন্দ্বে জেলে গেছে : তোফায়েল

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যত কথা বলুক নির্বাচনে আসা ছাড়া তাদের বিকল্প কিছু নাই। যতশর্ত দিক আমাদের সাথে আলোচনা হয়েছে সেখানে আমিও ছিলাম। আমিও যুক্তিতর্ক দিয়ে তাদের বক্তব্য খন্ডন করেছি। বিএনপি তারা চায় এক উপদেষ্টা মন্ডলীর সরকার যেটা সংবিধানে নাই।

শনিবার ( ১০নভেম্ববর) সকাল ১১টায় ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ভোলা-১ আসনের নির্বাচনী ১১৫টি ভোট কেন্দের কমিটি কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি রাজশাহী জনসভা করেছে, জনসভা করতে পারবে। সু-নির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে গ্রেফতা করা হবে না। বিএনপির কাউকে গ্রেফতার করা হয়নি, বিএনপি পুলিশের গাড়িতে হামলা,বোমা মেরেছে,ভাংচুর করেছে, নিজেদের মধ্যে দ্বন্দ এজন্য জেলে ছিল। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে মানুষকে বাড়িঘর ছাড়া করেছে। আরেকবার যদি বিএনপি সেই ক্ষমতায় আশার সুযোগ পায়, কি কঠিন অবস্থা হবে আপনারা ভাবতেও পারবেন না।

তোফায়েল আহমেদ ভোলার উদ্দেশ্যে বলেন, আমার দুটি স্বপ্ন। ভোলাকে নদীভাঙ্গন হাত থেকে রক্ষা করা এবং ভোলা বরিশাল ব্রিজ নির্মান করা। ভোলাকে নদীভাঙ্গন হাত থেকে রক্ষা করা হয়েছে। বাকি রয়েছে ভোলা-বরিশাল ব্রিজ। মাননীয় প্রধানমন্ত্রী বরিশাল সমাবেশে ঘোষনা দিয়েছেন ব্রিজ নির্মান করা হবে। জণগনের ভোটে আবার যদি আমি ক্ষমতায় আসতে পারি ভোলা-বরিশাল ব্রিজ নির্মান করে দিব। এই ভোলা তখন আর বিচ্ছিন্ন জেলা থাকবে না, বরিশালের সাথে মূল ভু-খন্ডে থাকবে।

সদর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেরফ হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মিসেস আনোয়ারা আহমেদ, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, পৌর-মেয়র মনিরুজ্জামান মনির, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস মাহমুদ, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমূখ।

ভোট কেন্দ্র কমিটির কর্মী সমাবেশ শুরু হওয়ার মধ্যে বর্তমান ভোলার উন্নয়ন ভিডিও চিত্রের মাধ্যমে প্রদর্শন করা হয়। পরে কর্মী সমাবেশ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

(আল-আমিন এম তাওহীদ, ১০নভেম্ববর-২০১৮ইং)

SHARE