ভোলার উন্নয়নের কথা বলে, নৌকায় ভোট চাইলেন যুব মহিলালীগের রুমা,

0
221

মঞ্জু ইসলাম,

বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও ভোলার নদী ভাঙ্গন রোধে বর্তমান সরকারের বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির ভূয়সী প্রশংসার কথা বলে সকলের কাছে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান বাংলাদেশ যুব মহিলালীগ ভোলা জেলা শাখার সদস্য সচিব নাজনীন আক্তার রুমা।

সোমবার (৫নভেম্ববর) বিকেলে ভোলা শহরের ওয়েস্টার্ণপাড়া ৬নং ওয়ার্ডের রাঢ়ীর বাড়িতে এক আলোচনা সভায় নৌকা ও তোফায়েল আহমেদের জন্য ভোট চেয়েছেন।

এসময় নাজনীন আক্তার রুমা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ আবারো যদি ক্ষমতায় আসেন এদেশ হবে বিশ্বের মধ্যে একটি উন্নয়নশীল দেশ। বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। ভোলা-১ অাসনে জনপ্রিয় নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি তিনি ভোলাকে নদীভাঙ্গনের হাত থেকে রক্ষা করেছে। ভোলার রাস্তাঘাট, কালভার্ট,ব্রিজ, স্কুল,কলেজ, মসজিদ,মাদ্রাসা, হাসপাতালসহ অনেক উন্নয়ন কাজ করেছেন। তাই আগামি একাদশ নির্বাচনে নৌকা প্রতিকে তোফায়েল আহমেদকে আবারো আপনারা নৌ ভোট দিয়ে জয়যুক্ত করবেন এবং ভোলার এ উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন। যদি তোফায়েল আহমেদকে নৌকায় আপনার ভোট দেন, তাহলে ভোলাবাসির স্বপ্নের ভোলা-বরিশাল ব্রিজ হবে।

(আল-আমিন এম তাওহীদ, ৫নভেম্ববর-২০১৮ইং)