‘‘স্বপই জীবন’’ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলামিন ও সম্পাদক আজাদ,

0
25

ডেস্ক: ভোলানিউজ.কম,

মানবতার কল্যানে নিয়োজিত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘‘স্বপ্নই জীবন’’ এর পথচলা শুরু হয়েছে। এ কমিটির কেন্দ্রীয় সভাপতি হিসেবে মনোনীত হয় সাংবাদিক আল-আমিন এম তাওহীদ ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে ইঞ্জিনিয়ার হামিদুর রহমান আজাদ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মোহাম্মাদ লিমনসহ ৪১ বিশিষ্টি কমিটির করা হয় এবং ১০জন উপদেষ্টা সদস্য করা হয়েছে।

রবিবার ( ৪নভেম্ববর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটির উপদেষ্টা সদস্যরা হলেন, ১———-(২) সাইফুল ইসলাম কবীর (৩) এ্যাডভোকেট মনিরুল ইসলাম, (৪) মাহমুদুল হাসান, (৫) আবুল কাসেম, (৬) সাদ্দাম হোসেন সাব্বির (৭) মোঃ রিয়াজ উদ্দিন (৮) জে.আই সবুজ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, dream is life (স্বপ্নই জীবন) একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। দেশের অসহায় মানুষের পাশে থাকবে। স্বেচ্ছায় রক্তদান, মাদক বিরোদী, বাল্যবিবাহ প্রতিরোধ, অসহায় পথশিশুদের নিয়ে কাজ করা। সমাজের অবহেলিত মানুষের পাশে দাড়ানো। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত করাসহ সকল সামাজিক কাজকর্মের সাথে জড়িত থাকা।

উক্ত কমিটিতে বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি আবুল কাসেম, রিয়াজ উদ্দিন, ইফতেহান জাহিদ,। যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বিল্লাল নাফিজ, ফোরকান আহমেদ।সহ-সাংগঠনিক সম্পাদক পারভীন আকতার।কোষাধ্যক্ষ মিজানুর রহমান কামরুল, সহ কোষাধ্যক্ষ আমজাদ তালুকদার, প্রচার সম্পাদক এম শরীফ আহমেদ, সহ-প্রচার সম্পাদক জাফর ইকবাল শাওন, রাকিব হোসেন আমার ত্রীড়া সম্পাদক, রাসেল আকন সাংস্কৃতিক সম্পাদক, মোঃ বাবু সহ-সাংস্কৃতিক সম্পাদক, হাসিবুর রহমান শাকিল দপ্তর সম্পাদক, মোঃ বাবুল সহ-দপ্তর সম্পাদক, শাহাবুদ্দিন সমাজ সেবা সম্পাদক, সহ-সমাজ সেবা সম্পাদক ফখরুল আলম লাভু, সাহিত্য সম্পাদক আবু জাফর ছোটন, হামিদুর রহমান টিপু শিক্ষা বিষয়ক সম্পাদক, জোবায়েরুল সাব্বির তথ্য বিষয়ক সম্পাদক, মোঃ মনসুর আলম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মনির হোসেন পরিবেশ বিষয়ক সম্পাদক, এ্যাডভোকেট হাসিবুর রহমান আইন বিষয়ক সম্পাদক, সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আতিকুর রহমান, তাবিদ আল হাসান আন্তজার্তিক বিষয়ক সম্পাদক, মোঃ মঞ্জু ইসলাম উন্নয়ন বিষয়ক সম্পাদক, নাজনীন আক্তার রুমা মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ অনিক ধর্ম বিষয়ক সম্পাদকসহ ৪১জন সদস্য নিয়ে এ কমিটি আগামি ২বছরের জন্য গঠন করা হয়।

(এমআই, ৪নভেম্ববর-২০১৮ইং)