ভোলা নিউজ অফিসে ভোলার বানী সম্পাদক

0
46

ইয়ামিন হোসেনঃ

ভোলা নিউজ-০৩.১১.১৮

হঠাৎ ঝটিকা সফরে ভোলা নিউজ অফিসে আসেন ভোলার বানী সম্পাদক। ভোলার সমসাময়িক রাজনিতি, সামাজিক বিষয় এবং জেলার উন্নয়ন ও নানা অসংগতি নিয়ে ভোলার পত্রিকা গুলোর করনীয় নিয়ে সংক্ষিপ্ত এক আলোচনায় মিলিত হন ভোলার বনীর সম্পাদক মোঃ মাকসুদুর রহমান ভোলা নিউজের সম্পাদক এ্যাডভোকেট মোঃ মনিরুল ইসলাম।
আজ শনিবার দুপুর ২ টায় ভোলা নিউজের নতুন বাজার কার্যালয়ে এ সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় দুই সম্পাদকই ভোলার আগামীর দিনগুলোতে একসাথে কাজ করার ঘোষনা দেন। ভোলার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার নিমিত্তে দু’জনেই সামনের দিন গুলোতে একসাথে কাজ করে যাবেন বলেও জানান ভোরার সাাংবাদিকদের জানান।

তাদের এই সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন, ভোলা শাহাবাজপুর জেনারেল হাসপাতালের পরি চালক সাংবাদিক জে আই সবুজ ও সাংবাদিক ইমরান হোসেন। এসময় দুই সম্পাদক সাম্প্রতি পাশ হওয়া আইসিটি এ্যাক্টের ৩২ ধারা ও ৫৭ ধারা নিয়ে ভোলর সাংবাদিকদের করনীয় ও প্রশিক্ষণ নিয়েও বিস্তারিত আলোচনা করেন এ বৈঠকে। সাম্প্রতিক সময়ে ভোলায় চুরি বেড়ে যাওয় হতাশা প্রকাশ করেন তারা, তবে ভোলার সুদক্ষ ও সফল পুলিশ সুপার মোক্তার হোসেন ভোলা সদরের আইন শৃঙ্খলার দিকে দ্রুত নজর দবেন বলেও বৈঠক শেষে আশা প্রকাশ করেছেন সম্পদক মাকসুদুর রহমান ও মনিরুল ইসলাম।