আফসার উদ্দিন বাবুল গুরুতর অসুস্থ দোয়া কামনা

নিউজ ডেস্কঃ

ভোলা নিউজ-২২.১০.১৩

আফসার উদ্দিন বাবুল। ভোলার মানুষের অতি পরিচিত নাম। অতি পরিচিত প্রানবন্ত মানুষটি আজ যান্ত্রিক শহর ঢাকার একটি হাসফাতালে গুরুতর অসুস্থ হয়ে সুয়ে আছেন। ভোলার শিল্পকলার বার বার নির্বাচিত সম্পাদক, ভোলার আদালতের সিনিয়র এ্যডভোকেট, ভোলার সাংবাদিক নেতা, ভোলার রাজনিতির মানুষদের আপনজন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, সর্বপরি ভোলার শিক্ষা প্রতিষ্ঠান ও ভোলার ছাত্র ছাত্রীদের প্রিয় শিক্ষক মৌলভীর হাট হোসাইনিয়া ডিগ্রী মডেল মাদ্রানার অধ্যাপক ও বাংলাবাজার ফাতেমা খানম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল। ঢাকার পান্থপথ এর শমরিতা হাসপাতালের গুরুতর অসুস্থ হয়ে ভর্তি আছেন।

মেমরি লস হওয়া মানুষটি বার বার অন্য মনস্ক ভাবে  ভোলার মানুষদেরই খোজ খবর জানতে চাচ্ছেন। এই শিশুসুলভ মানুষটি আমাদের চির চেনা ভোলার প্রতিটি মানুষকে বিনোদনের মাধ্যমে শত প্রতিকুলতার মধ্যেও সতেজ করে রাখতেন আজ সেই মানুষটি নিস্তেজ হয়ে পরে আছেন হাসপাতালের বেডে।
কলামিষ্ট, সাংবাদিক, শিক্ষাবিদ সর্বপরি একজন সংস্কৃতিকক ব্যক্তিত্ব আজ হাসপাতালের বেডে শুয়ে প্রিয় ভোলার মানুষকে যে ভাবে মনে করছে আমরাকি পারছি সেই মানুষটির একটু খোজ খবর নিতে। যে মানুষটি ভোলার রাজনৈতিক অঙ্গনের একজন আদর্শ মানুষ হিসেবে পরিচিতি ছিলো পুরো জেলাময়। ক্ষমতার দীর্ঘ মেয়াদে জিনি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মত গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকেও কোন দিন কোন অবৈধ অর্জনতো দুরের কথা তার চিন্তাও করেননি। আজ তার হাসপাতালের অসহায় অবস্থায় ভোলার সকল রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন ও ভোলার নেতৃত্ব দান কারি নেতারা এগিয়ে আসবেন এমনটি ই প্রত্যাশা ভোলার প্রতিটি সাধারন মানুষের। শমরিতা হাসপাতাল থেকে ভোলার মানুষের আরেক প্রিয় শিল্পী তার সহধর্মীনী শাহিন আফসার ভোলা নিউজকে জানান, তিনি আগের মতই আছেন তবে এখনি একটি অফারেশনের প্রয়োজন । নানা জটিলতার জন্য অপারেশন টি করা সম্ভব হচ্ছেনা। তবে অপারেশনটি শেষ করতে পারলে দ্রুত অবস্থার উন্নতি হবে। তিনি ভোলার সকল মানুষের দোয়া কমনা করেছেন।

SHARE