“মানব কল্যান সোসাইটি” “খুলনা মহানগর” আহবায়ক কমিটি ঘোষনা

0
25

নিজেস্ব প্রতিবেদক:-

” মানব কল্যাণ সোসাইটি” একটি নাম একটি স্বপ্ন। আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি পৃথিবীর, শুরুতেই চাই নিজেদের পরিবর্তন করতে সেই সুন্দর পৃথিবীর জন্য। তাই সমাজের  সকল ধরনের সুবিধাবঞ্চিত মানুষের জন্য, বাল্যবিবাহ বন্ধ ও মাদক মুক্ত সমাজ গঠন এবং ভিক্ষুকদের পুর্নবাসনে একটি সেচ্ছাসেবী একটি সংগঠন। যার নাম “মনব কল্যাণ সোসাইটি” অলাভজনক, অরাজনৈতিক একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এই সংগঠনটি প্রবাসী ও দেশী কিছু তরুনদের সমন্বয়ে গঠিত হয়েছে। “একতা – মানবতা – সেবা” এই তিন মূলনীতি নিয়ে আমাদের শ্লোগান হল- “ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য”

আপনিও হতে পারেন আমাদের সহযাত্রী…….

আজ ২১ অক্টোবর,  ২০১৮ ইং রোজ রবিবার মোঃ কামরুল ইসলাম(৩২৬)’কে-আহবায়ক ও কাজী মেহেদি হাসান অন্তর(৪২৩)’কে-সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট “খুলনা মহানগর” আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

অন্যান্য সদস্যরা হলেন,

১। মোসাঃ নাসরিন আক্তার(২৫৩)

২। মোঃ আনিসুর রহমান(২৭১)

৩। মোঃ আঃ রহমান(৪০৮)

৪। মোঃ সুমন গোলদার(৪২৩)

৫। আঃ রহমান মিশুক (৪২৪)

৬। মোঃ সাব্বির হোসেন রুম্মান(৪১২)

৭। মোঃ ফরিদ হোসেন(৪২২)

৮। ফিরোজ হোসেন(৪১০)

৯। মোঃ আমিনুর ইসলাম (৪০৯)

১০। মারুক হোসেন(৪১৩)

১১। মোঃ এনায়েত হোসেন(৪০৫)

 

আহবায়ক কমিটি আগামী ০৩ (তিন) মাসের মধ্যে “খুলনা মহানগর” পুর্নাংগ কমিটি সম্পন্ন করবেন।

 

সংগঠনের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন (রিটার্ড আর্মি)খুলনা মহানগর আহবায়ক কমিটিকে “মানব কল্যান সোসাইটি”র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি আশা করেন খুলনা মহানগর আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটি আরেক দাপ এগিয়ে গেল।

সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব বশির আহমেদ খুলনা মহানগর আহবায়ক কমিটিকে অভিনন্দন জানাইয়া বলেন “মানব কল্যান সোসাইটি” বাংলাদেশের সকল জেলা/উপজেলা কমিটি খুব শীঘ্রই সম্পন্ন করা হবে।

সংগঠনের কেন্দ্রীয় পরিষদের নব নির্বাচিত সাধারন সম্পাদক আল আমিন সুমন বলেন, মানব কল্যাণ সোসাইটি খুব শীঘ্রই নিজ লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়নে সক্ষম হবে।

(আল-আমিন এম তাওহীদ, ২১অক্টোবর-২০১৮ইং)