ভোলায় যুবমহিলা লীগের কমিটি গঠন আহবায়ক স্বপ্না,সদস্য সচিব রুমা,

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবমহিলা লীগের ভোলা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে, খাদিজা আক্তার স্বপ্না আহবায়, নাজনীন আক্তার রুমা সদস্য সচিব নির্বাচিত।

ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক খাদিজা আক্তার স্বপ্নার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। বাণিজ্যমন্ত্রী সহধর্মীনি মিসেস আনোয়ারা আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান মো.মোশারেফ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্ধ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ছেড়ে দেয়া আসন থেকে ড. কামাল হোসেন নির্বাচিত হয়ে ছিলেন। দুইবার নির্বাচিত হয়ে ছিলেন বঙ্গবন্ধুর আসন থেকে। আমরা তাকে ১৯৮৬ সালে মনোনয়ন দিয়েছিলাম। তিনি হেরে গেছেন কিন্তু আমরা জিতেছি। ৯১ সনে মনোনয়ন দিয়েছিলাম আবার তিনি হেরে গেছেন কিন্তু আমরা ২টি আসনে জিতেছি। এখন তিনি জোট করেছেন তাদের সাথে যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো যারা সে সময় ২৪ জনকে হত্যা করে। এই জোট রয়েছে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারে যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি, ৭১ সনে স্বাধীনতা বিরোধী ও মা বোনের ইজ্জত লুট করাদের সাথে। তাদের কোন লক্ষ নাই উদ্দেশ্য নাই।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, তারা কয়েকটি দল নিয়ে একটি জোট করেছে নাম দিয়েছে জাতীয় জোট (জাতীয় ঐক্যফ্রন্ট)। এটা জাতীয় ঐক্য হয় না। জাতীয় ঐক্য হয় তখন, যখন সব দলের মধ্যে ঐক্য হয়। আমি আশা করব এ জোট নির্বাচনে অংশগ্রহণ করবে। যদি আবার ১৪ সালের মত অরাজকতা সৃষ্টি করতে চায় তাহলে আইন শৃঙ্খলা বাহিনী দক্ষতার সাথে জনগণের জানমাল হেফাজত করবে।পরে খাদিজা আক্তার স্বপ্নাকে আহবায়ক ও নাজনিন আক্তার রুমাকে সদস্য সচিব করে ভোলা জেলা শাখা যুব মহিলা লীগের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন মন্ত্রী। সকলকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে কাজ করার জন্য আহবান জানান।

(আল-আমিন এম তাওহীদ, ২০অক্টোবর-২০১৮ইং)

SHARE