বোরহানউদ্দিনের দানবীর জাকির হোসেনকে সংবধর্না

 

স্টাফ রিপোর্টারঃ

ভোলা নিউজ-২৪.০৯.১৮

সাধারন পেশাজীবী শ্রেণীতে ২০১৭সালের সবচেয়ে বেশি প্রবাসী আয় পাঠানোর পুরুস্কৃত হয় দেশের ১৭ ব্যক্তি ও প্রতিষ্ঠান এর মধ্যে কুয়েতের আলহাজ্ব জাকির হোসেন বন্ডে বিনিয়োগ করার পুরুস্কৃত হন তিনি।

আলহাজ্ব জাকির হোসেন ৫ম বারের মত এই পুরুস্কৃত হওয়ায় তাকে তার নিজ জন্মস্থান ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুয়েত মাদ্রাসায় ভোলা জেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার পক্ষে থেকে শোমবার (২৪সেপ্টেম্বর) সকালে কুয়েত মাদ্রাসার মাঠে ক্রেস্ট প্রদান ও বিশাল সংবধর্না দেওয়া হয়।

তিনি জাকির হোসেন নামে সোস্যাল চেরিট্যাবল অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

আলহাজ্ব জাকির হোসেন এর উদ্যােগে ভোলা জেলাসহ দেশের ৩৪টি জেলায় অসংখ্য মসজিদ মাদ্রাসা ও টিওবয়েল পেয়েছে মানুষ।

সংবধর্না অনুষ্ঠানে ভোলা জেলাসহ দেশের বিভিন্ন জেলার গন্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধিরা এসেছেন তাকে সংবধর্না দিতে,জাকির হোসেন বলেন, আমার চাওয়া পাওয়া নেই, শুধু যখন মাদ্রাসার ছাত্র ও হুজুরদের মুখ দেখলেই খুশিতে মনভরে যায়,আজকে এই হাজার হাজার মানুষ আমাকে যেই ভালোবাসা দিয়েছে এর চেয়ে আর কি পাওয়ার আছে? আপনারা দোয়া করবেন আমি যেন এই ভাবে আপনাদের পাশে থেকে ভোলাসহ দেশের প্রতিটি মসজিদ মাদ্রাসা তৈরি করতে পারি,এই সময় তিনি বলেন আমি যে অ্যাওয়ার্ড পেয়েছি এটা আমার নয় এই অ্যাওয়ার্ড পুরো ভোলাবাসীর।

উল্লেখ গত বৃহস্পতিবার ঢাকা মীরপুরে বাংলাদেশ ব্যাংকে ট্রেনি একাডেমিতে আয়োজিত এক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এই সময় প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের গর্ভনর ফজলে কবির,আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব কামরুন নাহার,প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড.আহমেদ মুনিরুজ সালেদীন পরিচালক আবদুর রহিমপ্রমুখ

SHARE