সুস্থ্য হয়েই ভোলার কার্যালয়ে শফিকুল ইসলাম

0
32

নিউজ ডেস্কঃ

ভোলা নিউজ-২২.০৯.১৮

সাংবাদিকদের একান্ত কাছের মানুষ, যে কোন সময় তাকে স্মরণ করলে সাংবাদিকদের প্রয়োজনে ছুটে আসেন, এমন একজন ব্যক্তিত্ব, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক এবং ভোলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকল ইসলাম। তিনি সুস্থ্য হয়েই গতকাল রবিবার সন্ধ্যার পরে হঠাৎ করেই ভোলার বহুল প্রচারিত দৈনিক ভোলার বাণীর অফিস আ। শফিকুল ইসলাম হঠাৎ করেই দৈনিক ভোলার বাণীর অফিস পরিদর্শণে এসে পরিবেশ এবং সকলকে দেখে মুগ্ধ হয়েছেন।
এ সময় তিনি বলেন, ভোলার বাণী ভোলা সকল সমস্যা, সম্ভাবনা তুলে ধরছে। অতীতেও ধরেছে, আগামীতেও তুলে ধরবে। আজ পর্যন্ত ভোলার বাণী যে সমস্ত রিপোর্ট করেছে, তা জনগণের কল্যাণেই করেছে। তারা সব সময় জনগণের সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরেন। এ জন্য তিনি ভোলার বাণীর সম্পাদক মন্ডলীর সদস্য এবং রিপোর্টারকে ভূয়সী প্রসংশা করে সকলকে ধন্যবাদ জানান।
তিনি আরো বলেন, আগামীতে ভোলার বাণী দেশসহ ভোলার সকল সমস্যা-সম্ভাবনা, উন্নয়ন, শিল্প, সংস্কৃতিসহ সকল বিষয়ে আদ্যপান্ত তুলে ধরার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে। বিগত দিনে ভোলার বাণী বিভিন্ন অসহায় মানুষের খবর তুলে ধরেছেন। যা আদৌ ভোলার অন্যান্য পত্রিকাগুলো তুলে ধরেনি। তাদের ওই সকল সংবাদগুলোর কারণে প্রশাসনের টনক নড়ে। এরপর তারা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে। এ সময় ভোলার বাণী কর্তৃপক্ষ শফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান সম্পাদক মুহা: মাকসুদুর রহমান, নির্বাহী সম্পাদক আব্দুস সহিদ তালুকদার, ব্যবস্থাপনা সম্পাদক আমিনুল ইসলাম মঞ্জু খানসহ ভোলার বাণীতে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।