শুরুতেই বাংলাদেশের দুই ওপেনার সাজঘরে

0
10
Bangladeshi batsman Liton Das plays a shot during their Twenty20 cricket match against India in Nidahas triangular series in Colombo, Sri Lanka, Thursday, March 8, 2018. (AP Photo/Eranga Jayawardena)

অনলাইন ডেস্ক: ভোলানিউজ.কম,

শুরুতেই সাজঘরে ফিরলেন দুই ওপেনার লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত। দলীয় ১৫ রানে ভুবনেশ্বর কুমারের বলে কেদার যাদবের হাতে ক্যাচ হন লিটন দাস। ১৬ বলে সাত রান করেন তিনি। দলীয় ১৬ রানে জ্যাসপ্রীত বুমরাহর বলে স্লিপে শিখর ধাওয়ানের হাতে ধরা পড়েন নাজমুল হোসেন শান্ত।

এশিয়া কাপে আজ সুপার ফোর পর্বের প্রথম দিন ভারতের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভারে ২ উইকেটে ২১ রান।

গতকাল গ্রুপ পর্বের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১৩৬ রানে হারে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশ একাদশে ছিলেন না মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমান। আজকের ম্যাচে দুজই একাদশে ফিরেছেন। বাদ পড়েছেন মুমিনুল হক ও আবু হায়দার রনি।

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকে এবার দ্বিতীয়বারের মতো ভারতের বিপক্ষে ওয়ানডে ম্যাচে একাদশে নেই তামিম ইকবাল। গত ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে হাতে ব্যথা পাওয়ার পর এশিয়া কাপ থেকে ছিটকে যান তামিম ইকবাল। পরে তিনি দেশে ফিরে আসেন।

(আল-আমিন এম তাওহীদ, ২১সেপ্টেম্ববর-২০১৮ইং)