সাংবাদিক নির্যাতন ও অপপ্রচারকারীদের ছাড় দেয়া হবেনা: বিএমএসএফ

অনলাইন ডেস্ক-ভোলানিউজ.কম,

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, সাংবাদিক নির্যাতনকারীদেরকে কোনভাবে ছাড় দেবেনা। পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে বিএমএসএফ’র নেতাকর্মীদেরকে নিয়ে ষড়যন্ত্রকারীদেরকেও দাঁতভাঙ্গা জবাব দেয়ার সময় এসেছে। সাংবাদিক নির্যাতন-হয়রাণী ও অপপ্রচারকারীদের কাউকে ছাড় দেয়া হবেনা। এদেশের সাংবাদিকরা বিভিন্ন সময় নির্যাতিত হয়ে ধৈর্য্যের সীমা পেরিয়ে আজ ঐক্যবদ্ধ হতে শুরু করেছে। অপশক্তি দেশ বিরোধীচক্র ও সাংবাদিক নির্যাতনকারীদেরকে মানুষ আজ চিনে ফেলেছে। এখনও সময় আছে সাংবাদিকদের হয়রাণী না করে দেশের স্বার্থে কাজ করুন। সোমবার রাত ৮টায় রাজধানীর কেরানীগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উপজেলা শাখা কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কেরানীগঞ্জের নোমান কমিউনিটি সেন্টার মিলনায়তনে বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আইন উপদেষ্টা এ্যাড. কাওসার হোসাইন, সেভ দ্যা রোড’র প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম। অতিথি ছিলেন ঢাকা জেলার সভাপতি মুসা মোরশেদ, সাধারণ সম্পাদক উজ্জ্বল ভুইয়া, সাংগঠনিক সম্পাদক আবু বকর, রফিকুল ইসলাম, সদস্য চাঁদনী আকতার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক তৌহিদুর রহমান, সোলায়মান সুমন, মাসুদ মুন, ফারুক হোসেন ও ইসমাইল হোসেন টিটু প্রমুখ।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সভা শুরু করা হয়। সভায় সম্প্রতি পাবনার নারী সাংবাদিক সুবর্না নদী হত্যাসহ দেশে স্বাধীনতা পরবর্তী ৩৯জন সাংবাদিক হত্যার বিচার দাবিতে এক মিনিট নিরবতা পালন করা হয়। জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে সভা শুরু করে দেশাত্মবোধক গান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সভা শেষ করা হয়।

সভায় গোপন ব্যালটের মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে তৌহিদুর রহমানকে আহবায়ক এবং বেলায়েত হোসেনকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। এছাড়া ফারুক হোসেন ও মাসুদ মুনকে যুগ্ম-আহবায়ক নির্বাচিত করা হয়েছে।

(আল-আমিন এম তাওহীদ, ১৮সেপ্টেম্ববর-২০১৮ইং)

SHARE