ঢাকার নবাবগঞ্জে ইছামতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
27
নিউজ ডেস্কঃ
ভোলা নিউজ-০৬.০৯.১
ঢাকার নবাবগঞ্জে অরাজনৈতিক উপজেলা ছাত্র সংগঠন ‘ইছামতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন, আলোচনাসভা, মেধাবী সংবর্ধনা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। গতকাল সকাল ১১টায় উপজেলার হরিষকুলে বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই সংক্ষিপ্ত ভিডিওচিত্রের মাধ্যমে সংগঠনের দীর্ঘ পাঁচ বছরের কার্যক্রম তুলে ধরা হয়। এই সংগঠনের পক্ষ থেকে গত ৫ বছরে ৩৫০০ ব্যাগ রক্ত দান করা হয়েছে।

অনুষ্ঠানে ২০১৮ সালে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৬ কৃতি শিক্ষার্থী এবং সুস্থভাবে বাঁচার জন্য সপ্তাহব্যাপী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয় এবং কেক কাটার মাধ্যমে ওই সংগঠনের ৫ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।
বাবু অজিত কুমার সাহার সভাপতিত্বে এবং মুহাম্মদ হারুন-অর-রশীদের সঞ্চালনায় এতে বক্তব্য দেন বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার ছামছুল আলম পোখরাজ, ড. মোহাম্মদ আলমাস আলী খান, দোহার নবাবগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত, দৈনিক আগামীর সময় পত্রিকার সম্পাদক আসাদুজ্জামান, সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের প্রতিষ্ঠাতা সেক্রেটারি জেনারেল রাশিম মোল্লা, যন্ত্রাইল ইউপি চেয়ারম্যান নন্দলাল সিং, মাহমুদুল হক দোলন ভূঁইয়া, বাবু শশাঙ্ক ভূষণ পাল চৌধুরী, ডা. মোহাম্মদ বাবুল মিয়া, মো. শাহ্ আলম, মো. দেলোয়ার হোসেন খান, ডা. নূর-ঈ-আজমীর ঝিলিক।