অসহায় কর্মীর পাসে এমপি মুকুল রিং বসাতে দিলেন ১ লক্ষ টাকা

0
78

নিউজ ডেস্কঃ

ভোল নিউজ-০৪.০৯.১৮

বোরহানউদ্দিন আওয়ামীলীগের প্রিয় মুখ কালু তাকে আওয়ামীলীগ নেতা কর্মীরা ঘাট কালু হিসেবেই চিনে। দলের সকল কর্মসুচীতে যে মানুষটি সবচাইতে সরভ ছিলেন আজ সে মানুষটি হাসপাতালের বেডে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছেন। ডাক্তার জানিয়ে দিয়েছে হার্টে ব্লক আছে রিং বসাতে হবে। ডাক্তারের কথা শুনার পর থেকে আরো চিন্তিত হয়ে পরলেন কালুর পরিবার। টাকা যোগার করতে দিক বিদিক ছুটোছুটি । এরি মধ্যে হাসপাতালে এসে হাজির হলেন বোরহানউদ্দীন ও দৌলতখানের অসহায় মানুষের প্রিয় মুখ আলী আজম মুকুল। উপস্থিত ভাবেই পকেট থেকে এক লক্ষ টাকা বের করে দিয়ে বললেন বোরহানউদ্দিন দৌলতখানের কোন আওয়ামীলীগ কর্মীকে বিনা চিকিৎসায় মরতে দেয়া হবেনা। মহান আল্লাহ যতদিন হায়াত রাখছেন ততোদিনই বাচবেন এর আগে চিকিৎসায় যত টাকা লাগে বোরহানউদ্দিন ও দৌলতখান আওয়ামীলীগ তাদের পসে থাকবে।

৪ সেপ্টেম্বর গংগাপুর আওয়ামিলীগের ত্যাগি কর্মী কালু কে হাসপাতালে দেখতে যান এবং তার হার্টের রিং বসানোর জন্য নগদ এক লক্ষ টাকা প্রদান করেন এমপি আলীআজম মুকুল।

কালুর পরিবার জানান, এমপি সাহেব আমাদের বিপদের দিনে অসহায় অবস্থায় যা করেছেন তা আমরা কোনদিনই ভুলতে পারবোনা। আল্লাহ যতে এমপি সাহেবকে হাজার বছর মানুষের সেবা করার তৌফিক দেন।