ভোলার উত্তর দিঘলদী ইউপিতে জমিজমা বিরোধের জেরধরে হামলা আহত-৭

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদি ইউনিয়নে জমিজমা বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় ৭জন আহত হয়েছে।

শুক্রবার (২৪আগস্ট) সকাল ১০টার দিকে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মজর আলী ব্যাপারী বাড়িতে এঘটনা ঘটে। স্থানয়ীরা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, সকালে শাহজ্বল আর মোকছেদ এদের মধ্যে কথার কাটাকাটি হয়। একপর্যায় মোকছেদ গ্রুপের লোকজন শাহজ্বল গ্রুপের উপর হামলা চালায়। শাহ্জ্বল গ্রুপের প্রায় ৭জন রক্তাক্ত জখম হয়েছে। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।

হামলায় আহতরা হলেন, মোঃ শাহজ্বল (৫০) পিতাঃ সাদেক, মোঃ রাকিব (২২) পিতাঃ শাহজ্বল, সজিব (১৫) পিতাঃ তাজুল ইসলাম, মোঃ ইউসুফ (৩৫) পিতাঃ কাঞ্চন, মোঃ রাব্বি (১৪) পিতাঃ শাহজ্বল, ফুলুরা বেগম (৩০) স্বামী ইউসুফ। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ড, বি-৪৭, বি-৪৪, বি-৪৫, বি-৪৯, বি-৪৮ ও মহিলা সার্জারী ওয়ার্ড অতিরিক্ত-০৪ নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের সূত্রে জানায়, আমাদের ভোগ দখলীয় সম্পত্তিতে মোকছেদ, কামাল, জামাল,মনিরসহ ভাড়াটিয়া বাহিনী নিয়ে জোরপূর্বক দখলের চেষ্টা করে। আমরা বাধাঁ দিলে লাঠি ও রামদা দিয়ে কুপিয়ে জখম করে। পরে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসি উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এবিষয়ে অভিযুক্তদের কাছে জানতে চাইলে, তাদেরকে পাওয়া যায়নি। তারা পলাতক রয়েছে বলে জানায় স্থানীয়রা।
এঘটনায় শাহজ্বল বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

(আল-আমিন এম তাওহীদ, ২৪আগস্ট-২০১৮ইং)

SHARE