চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার বির্তকিত সেই ওসি হাবিব প্রত্যাহার,

চরফ্যাশন প্রতিনিধি-ভোলানিউজ.কম,

ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার সমালোচিত অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমানকে শুক্রবার ক্লোজড করে ভোলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ভোলার পুলিশ সুপার মোক্তার হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন প্রশাসনিক কারণে তাকে ক্লোজড করা হয়েছে।

জানাযায়, দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমান ঘুষ- দূর্নীতিসহ নানান অনিয়মের কারণে এলাকায় বির্তকিত হয়। সর্বশেষ ৮ আগষ্ট বৃহম্পতিবার ওসির সাথে এক নৌ-সদস্যের হাতাহাতির ঘটনা ঘটে। যা দৈনিক জনকন্ঠসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে কর্তৃপক্ষের টনক নড়ে। বৃহম্পতিবার পুলিশ হেডকোয়াটারের অনুমোতিক্রমে ভোলা জেলা পুলিশ সুপার মোক্তার হোসেন তাকে শুক্রবার পুলিশ লাইনে সংযুক্ত করা হয় এবং ১০ আগষ্টের মধ্যে রিপোর্ট করার জন্যে নির্দেশ প্রদান করা হয়।
এ প্রসংগে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান তিনি কিছু জানেন না দাবী করে বলেন বিষয়টি এসপি জানেন।
সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মিজানুর রহমান বলেন, দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমানকে প্রশাসনিক কারণে পুলিশ লাইনে নেয়া হয়েছে। সংগত কারণে ওই থানার পরিদর্শক তদন্ত এমাদুল করিম দায়িত্ব পালন করবেন।
এদিকে দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমানকে ক্লোজড করে পুলিশ লাইনে নেয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে।

(আল-আমিন এম তাওহীদ,১১আগস্ট-২০১৮ইং)

SHARE