ভোলায় অধ্যক্ষের বিরুদ্ধে মানববন্ধন

0
203

নিউজ ডেস্ক: ভোলানিউজ.কম,.

নানা অনিয়ম আর দূর্ণীতির জালে পরিচয়দানকারী এক অধ্যক্ষ। কয়েক রকমে শিক্ষা প্রতিষ্ঠানের নাম বার বার পরিবর্তন এবং শিক্ষার্থীদের কাছ থেকে হাতিয়ে নিয়েছে লাক্ষ লাক্ষ টাকা। এরই প্রতিবাদে ভোলায় দ্বাদশ শ্রেণির রেজিস্ট্রেশন কার্ড না করে টাকা আত্মসাৎ করায় ভুয়া অধ্যক্ষ নিজামের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভুগী শিক্ষার্থীরা।
মঙ্গলবার (৩১জুলাই) সকাল ১১টার দিকে, ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে ইলিশা ইসলামিয়া মডেল ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা।
মানববন্ধন শেষে অধ্যক্ষের বিচার চেয়ে ডিসি বরাবর স্মারকলিপি পেশ করে তারা।লিখিত অভিযোগে শিক্ষার্থীরা জানিয়েছে, ইলিশা ইসলামিয়া মডেল ডিগ্রি কলেজের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা প্রয়োজনীয় কাগজপত্র ও কলেজের নির্ধারিত ফি প্রদান করে ভর্তি হয়। বরিশাল শিক্ষাবোর্ড সকল প্রতিষ্ঠানে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নিবন্ধন কার্ড প্রদান করলেও তারা এখন পর্যন্ত নিবন্ধন কার্ড হাতে পায়নি। কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন অনলাইনে আবেদন না করে শিক্ষার্থীদের টাকা আত্মসাৎ, অনিয়ম ও দায়িত্ব অবহেলা করে এখন গা ডাকা দিয়েছেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মো. ইমাম হোসেন, মো. রাছেল প্রমুখ।

(অাল-এম, ৩১জুলাই-২০১৮ই)