ভোলায় স্বামী কর্তৃক স্ত্রীকে স্ক্রু-ড্রাইভার দিয়ে লজ্জা স্থানে আঘাত!

0
1715

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে যৌতুকের দাবিতে স্বামী মোঃ মনির হোসেন (৩০) কর্তৃক স্ত্রী জহুরা বেগম (২৬) কে স্ক্রু-ড্রাইভার দিয়ে লজ্জা স্থানে একাধিক বার আঘাতের অভিযোগ।

মঙ্গলবার (২৪জুলাই) দুপুর ২টার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নে এঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয়রা মূমুর্ষ অবস্থায়  উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানায়, মনির এলাকার একজন মাদক সেবক ও ব্যবসায়ী। আজ সকাল ৯টার সময় একবার তার স্ত্রীকে মারধর করে মনির। মনির ব্যাটারি চালিত অটোরিক্সা চালায়। প্রায় সময় তার বউকে ব্যাপক মারধর করতো।বিভিন্ন সময় মাদক সেবনের জন্য স্ত্রীর কাছে টাকা চাইতে, টাকা না দিলে মারধর করতো। আজ দুপুরে মনির বাসায় এসেই তার স্ত্রীকে মারধর করে। কিছুক্ষণ পর আমরা কোন সারা শব্দ না পেয়ে মনিরের ঘরে যাই। এরপর দেখি মনিরের স্ত্রী অজ্ঞান এবং রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে আছে। আমরা এলাকার গ্রাম পুলিশকে খবর দেই। গ্রাম পুলিশ এসে মনিরের স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়। এদিকে মনির তার স্ত্রীকে মারধর করে মৃত্যু নিশ্চিত হয়ে পাশের বাগানে পালিয়ে থাকে। সেখান থেকে গ্রাম পুলিশ ও আমরা স্থানীয়রা আটক করে এলাকার চেয়ারম্যানের কাছে নিয়ে যাই। চেয়ারম্যান থানা পুলিশের কাছে সোর্পদ করে।

গৃহবধু জহুরা বর্তমানে ভোলা সদর হাসপাতারের মহিলা সার্জারী ওয়ার্ডের ৫৯ বেডে চিকিৎসাধীন রয়েছেন।

জহুরার পরিবার সূত্রে জানায়, মনির মাদক সেবন করে। টাকার জন্য প্রায় সময় আমার মেয়েকে মারধর করতে। মনিরের বাবার কাছে একাধিকবার বিচার দিয়েছি কিন্তু পরিবার বিচার করেনি। আজকে যৌতুকের জন্য আমার মেয়ে স্ক্রু ড্রাইভার দিয়ে আঘাত করে। আমার মেয়ের মৃত্যু হয়েছে এমনটা নিশ্চিত হয়ে ঘর থেকে পালিয়ে যায়। প্রায় সময়ই এভাবে মারধর করতো মনির। মনির আর আমার মেয়ে যাতে সুখে শান্তিতে থাকে এজন্য আমি একটি গাড়িও কিনে দিয়েছি তারপরও আমার মেয়ের উপর খুব অত্যাচার করে। আমি গরিব অসহায় মানুষ হিসেবে এর কঠোর শাস্তি চাই।

মোঃ মনির ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিযনের ৬নং ওয়ার্ডের বাসিন্দা খালেকের ছেলে। তাদের দাম্পত্য জীবন ৭বছর। সংসারে ১টি মেয়ে ও ১টি ছেলে রয়েছে। মনির পেশায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালায়।

এবিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি মোঃ ছগির মিঞা জানান, মনিরকে আটক করা হয়েছে। আটককালে তার কাছে গাজাঁ পাওয়া গেছে।

(আল-আমিন এম তাওহীদ, ২৪জুলাই-২০১৮ই)