তজুমদ্দিন উপজেলা পরিষদ উপ-নির্বাচন উন্নয়নকে প্রাধান্য দিয়ে আওয়ামীলীগ প্রার্থীর গণসংযোগ

0
63

চপল রায়,তজুমদ্দিন থেকে-ভোলানিউজ.কম,

তজুমদ্দিনে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ফজলুল হক দেওয়ান। আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় উপজেলার প্রতিটি ওয়ার্ডে সর্বস্তরের জনসাধারণের সাথে মতবিনিময় করছেন তিনি।
তজুমদ্দিনের ঐতিহ্যবাহী ও সম্ভ্রান্ত পরিবারের সন্তান বারবার নির্বাচিত এ ইউপি চেয়ারম্যান বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও মাননীয় সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এর ঐকান্তিক প্রচেষ্টায় বিগত বছর গুলোতে যে ব্যাপক উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা রক্ষায় জনগণ অবশ্যই নৌকাকে বিজয়ী করবে”। তজুমদ্দিনকে একটি উন্নত ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে তার অঙ্গীকারের কথা ব্যক্ত করেন তিনি। তজুমদ্দিনের উন্নয়নের মূল ভিত্তি তজুমদ্দিন শহর রক্ষা বাঁধকে উপকূল রক্ষা বাঁধের সাথে সমন্বয়ের মাধ্যমে নদী ভাঙ্গন রোধে তার চেষ্টা অব্যাহত থাকার কথা দৃঢ়তার সাথে উল্লেখ করেন তিনি।
তিনি আরও বলেন,“তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সবসময় নিজের দল ও জনগণের সুখে-দুঃখে তাদের পাশে থেকেছি ভবিষ্যতেও থাকবো”। উন্নত,অসাম্প্রদায়িক, মাদক ও সন্ত্রাসমুক্ত তজুমদ্দিন গড়তে জনগণ স্বতঃস্ফূর্তভাবে নৌকায় ভোট দিবে বলে আশা প্রকাশ করেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। এদিকে আসছে ২৫ জুলাইয়ের উপ-নির্বাচনকে ঘিরেবিএনপি প্রার্থীর তেমন কোন প্রচারণা ও গণসংযোগ লক্ষ্য করা যায়নি। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী তথা আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন দুলালের পক্ষে আওয়ামীলীগের কোন নেতাকর্মীকে প্রচারণায় অংশ নিতে দেখা যায়নি। উল্লেখ্য সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদুল্যাহ জসিম ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে এ পদটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। ২৯ মার্চ ২০১৮ তারিখে এই উপ-নির্বাচনের ভোট গ্রহণের তারিখ থাকা সত্তে¡ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীরের করা হাইকোর্ট ডিভিশনে দায়ের করা রিটের প্রেক্ষিতে উপ-নির্বাচনের ভোট গ্রহণের তারিখ ২৫ জুলাই নির্ধারিত হয়। সর্বোপরিউপজেলা চেয়ারম্যান পদে এ উপ-নির্বাচনকে ঘিরে তজুমদ্দিনের সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

(আল-আমিন এম তাওহীদ, ২১জুলাই-২০১৮ইং)