আমি মেয়র না, আপনাদের সন্তান-ভোলায় মেয়র মনিরুজ্জামান,

0
103

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

পৌরসভার সকল নাগরিকদের সেবা, আর যেকোন সমস্যার সমাধানের জন্য আমার কাছে ফোন করবেন এবং আসবেন। মেয়র হিসেবে নয়, আপনাদের সন্তান মনে করে আসবেন সম্ভব সাহায্য সহযোগিতা করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের সেবা নিশ্চিত করার জন্য কাজ করেছি।

রবিবার (০১জুলাই) সকাল ১১টার দিকে ভোলা পৌরশহরের ৫৩নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্তৃক আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতি ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি ও পৌরমেয়র- আলহাজ্ব মনিরুজ্জামান মনির এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোড মডেলে পরিনত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অগ্রযাত্রা। দেশের প্রতিটি স্তরে স্তরে উন্নয়ন হয়েছে। শিক্ষা,চিকিৎসা সেবা,রাস্তাঘাট, অফিস আদালতসহ সবদিকে উন্নয়ন। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বিধায় আজ দেশে উন্নয়ন হয়েছে। শিক্ষকদের বেতন, শিক্ষার্থীরা বিনামূল্যে বই পেয়েছে, অর্থনৈতিক ব্যবস্থাসহ আজ দেশ স্বয়ংসম্পূর্ণ।

এসময় উপস্থিত আরো ছিলেন, ভোলা জেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার কামরুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ সামসু দেওয়ান, কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম, আব্দুর রব স্কুল এন্ড কলেজের শিক্ষক মনিরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, ইঞ্জিনিয়ার খোকনসহ শিক্ষক, শিক্ষিকা, অভিবাবক, শিক্ষার্থী প্রমূখ।

আলোচনা শেষে, কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয়।

(আল-আমিন এম তাওহীদ, ০১জুলাই-২০১৮ই)